IND vs BAN | World Cup 2023: সাকিবদের টোপ পাক অভিনেত্রীর! ভারতকে হারালেই তিনি রাতে করবেন....

Pakistani Actress Date Promise If Bangladesh Beat India In Cricket World Cup 2023 Match: ভারত-বাংলাদেশ ম্য়াচের আগে পাক অভিনেত্রীর বিশেষ টোপ সাকিব আল হাসানদের।

Updated By: Oct 18, 2023, 04:00 PM IST
IND vs BAN | World Cup 2023: সাকিবদের টোপ পাক অভিনেত্রীর! ভারতকে হারালেই তিনি রাতে করবেন....
পাক অভিনেত্রীর পোস্টে উঠল ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপে (World Cup 2023) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে রোহিতবাহিনী। টানা তিন ম্য়াচ জিতে জয়ের হ্যাটট্রিক করেছেন রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। পাকিস্তান বধ করে এবার টিম ইন্ডিয়া চলে এল পুণেতে। আহমেদাবাদ জয় করে গত রবিবারই মহারাষ্ট্রের সাংস্কৃতিক রাজধানীতে চলে এসেছে টিম। আগামীকাল, বৃহস্পতিবার, ভারত বিশ্বকাপের চতুর্থ ম্য়াচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে হবে খেলা (IND vs BAN | World Cup 2023)। 

আরও পড়ুন: Sunil Gavaskar | World Cup 2023: 'বাবা কি তোমাকে শেখায়নি!' সানির বিষাক্ত বাউন্সার বিদেশি নক্ষত্রকে, কিন্তু কেন?

পাকিস্তানি সমর্থকরা ভারতের কাছে সাত উইকেটে হারের ধাক্কা এখনও হজম করতে পারছেন না। ওয়াঘার ওপারের অভিনেত্রী ও সোশ্যাল অ্যাক্টিভিস্ট শেহার শিনওয়ারি (Sehar Shinwari) নিতে চাইছেন বদলা! কিন্তু কী ভাবে? তিনি বেছে নিয়েছেন ভিন রাস্তা। রোহিত শর্মাদের হারানোর জন্য তিনি সাকিব আল হাসানদের দিলেন টোপ। শেহার তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) লিখেছেন, 'ইনশাল্লাহ আমার বাঙালি বন্ধু পরের ম্য়াচে আমাদের হয়ে বদলা নেবে। বাংলাদেশ যদি ভারতকে হারায়, তাহলে আমি ঢাকায় গিয়ে ফিশ ডিনার ডেট করব কোনও বাঙালি ছেলের সঙ্গে।' শেহার শিনওয়ারির সঙ্গে ক্রিকেট ফ্যানরা পরিচিত। তিনি একবার নিউজিল্যান্ডের জিমি নিশামকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ঘুরিয়ে বলেছিলেন তাঁর হবু সন্তানদের বাবা হওয়ার জন্য়। শেহার শিনওয়ারি ভারতীয় রাজনীতি ও রাজনৈতিকদের নিয়েও প্রায়ই ট্যুইট করে থাকেন। দেখতে গেলে নেটদুনিয়ার ভাষায় শেহার 'শিটপোস্টিং' করে থাকেন।

এই মুহূর্তে ১০ দলীয় কাপযুদ্ধের লড়াইয়ে ভারত জয়ের হ্যাটট্রিক করে ছয় পয়েন্টের সুবাদে রয়েছে তালিকায় শীর্ষে। অন্যদিকে বাংলাদেশ তিন ম্যাচের মধ্যে দুই ম্য়াচ হেরেছে। জিতেছে এক ম্য়াচ। তিন পয়েন্ট নিয়ে তারা রয়েছে টেবলে সাত নম্বরে। ভারতের সঙ্গে তাদের লড়াই যে অত্যন্ত কঠিন হবে, তা এখনই বলে দেওয়া যায়। 

আরও পড়ুন: WATCH | Arijit Singh: অরিজিৎ এবার বিরুষ্কার হৃদয় জিতলেন, কীভাবে জানতে দেখুন বঙ্গতনয়ের ভিডিয়ো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.