ভিডিয়ো: বাবার জন্মদিনে গিটার বাজিয়ে গান করলেন AB de Villiers, মুগ্ধ হলেন Anushka, Maxwell

অসাধারণ ব্যাটিং আর উইকেটকিপিংয়ের পাশাপাশি ডিভিলিয়ার্স গিটার বাজিয়ে ভাল গানও করতে পারেন।

Updated By: Jun 2, 2021, 04:22 PM IST
ভিডিয়ো: বাবার জন্মদিনে গিটার বাজিয়ে গান করলেন AB de Villiers, মুগ্ধ হলেন  Anushka, Maxwell

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2021) স্থগিত হওয়ায় এবি ডিভিলিয়ার্স ( AB de Villiers) নিজের দেশে ফিরে এসেছেন। তবে দক্ষিণ আফ্রিকায় করোনা জনিত কোয়ারেন্টিন নিয়ে তেমন কড়াকড়ি না থাকায় এবিডিকে কোনও হোটেল বা কোয়ারেন্টিন সেন্টারে নিভৃতবাসে থাকতে হয়নি। তিনি নিজের বাড়িতেই আইসোলেশনে ছিলেন। অসাধারণ ব্যাটিং আর উইকেটকিপিংয়ের পাশাপাশি ডিভিলিয়ার্স গিটার বাজিয়ে ভাল গানও করতে পারেন। 

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্যাপ্টেনকে ফের একবার রকস্টার অবতারে পাওয়া গেল। বাবার ৭০তম জন্মদিনে এবিডি তাঁর স্ত্রী ড্যানিয়েলকে নিয়ে বাবার জন্য পছন্দের গান গাইলেন, গিটার বাজালেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ক্রিকেটার নিজেই সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করছেন। ডিভিলিয়ার্স লিখলেন, "২৯ মে আমরা বাবার ৭০তম জন্মদিন উদযাপন করলাম। আমার সেই অধিকার ছিল নিজের সবচেয়ে প্রিয় গানটা আমার অসাধারণ স্ত্রীর সঙ্গে গাওয়ার। আমরা সবাই নিজেদের মতো করে গানের একটা অনন্য ব্যাখ্যা খুঁজে নিই। আমার কাছে এই গানটাও সেরকম। এর একটা বিশেষ মানে আছে। যাই হয়ে যাক না কেন, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন। আমি ভাবছি কতটা সৌভাগ্যবান আমি যে, আমার বাবাকে এতগুলো বছর নিজের রোলমডেল হিসেবে পেয়েছি।" 

আরও পড়ুন:T20 বিশ্বকাপ নিয়ে জুনেই সিদ্ধান্ত নিতে হবে BCCI-কে, সময় দিল ICC

ডিভিলিয়ার্সের গান শুনে মোহিত হয়েছেন তাঁর আইপিএল সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। ও ক্যাপ্টেন কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। দু'জনেই প্রতিক্রিয়া জানিয়েছেন কমেন্ট সেকশনে। আইপিএলের প্রথম পর্বে এবিডি ৭ ম্যাচে করেছিলেন মোট ২০৭ রান। জোড়া অর্ধ-শতক এসেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ব্যাটসম্যানের থেকে। আগুনে ফর্মে ছিলেন তিনি। ৩৭ বছর বয়সে তাঁর ফর্ম ও ফিটনেস ছিল তরুণ ক্রিকেটারদেরও ঈর্ষার কারণ। আইপিএলে যেভাবে তিনি খেলছিলেন, তাতে করে মনে হয়নি যে, তিনি দু'বছর আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তিনি দেশের হয়ে ভারতের মাটিতে আসন্ন টি-২০ বিশ্বকাপ খেলতে চান বলেও ইচ্ছাপ্রকাশ করেছিলেন। কিন্তু এবিডি দেশে ফেরার পর তাঁর বোর্ড জানিয়ে দেয় যে, অবসর ভেঙে আর মাঠে ফিরবেন না ডিভিলিয়ার্স। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.