যুবরাজের বাড়িতে মৃত্যু হল এক আট বছরের শিশুর

টি২০ বিশ্বকাপ চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। সেই চোট সারিয়ে সুস্থ হয়ে আইপিএলে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। এমন সময় ঘটে গেল এক দুর্ঘটনা। যুবির বাড়িতে মৃত্যু ঘটল এক আট বছরের শিশুর!

Updated By: Apr 23, 2016, 12:02 PM IST
যুবরাজের বাড়িতে মৃত্যু হল এক আট বছরের শিশুর

ওয়েব ডেস্ক: টি২০ বিশ্বকাপ চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং। সেই চোট সারিয়ে সুস্থ হয়ে আইপিএলে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। এমন সময় ঘটে গেল এক দুর্ঘটনা। যুবির বাড়িতে মৃত্যু ঘটল এক আট বছরের শিশুর!

যুবরাজ সিংয়ে্র পাঁচকুলার বাড়িতে বেশ কিছুদিন ধরেই চলছে মেরামতির কাজ। তাঁর মায়ের নামে রয়েছে এই বাড়িটি। কাজ চলার সময় এই বাড়িতে ঘটে যায় এক দুর্ঘটনা। বাড়ির গেটে কাজ চলার সময় ওই জায়গায় ঘোরাফেরা করছিল একজন শ্রমিকের আট বছরের ছেলে। আচমকাই গেটটি এসে পড়ে শিশুটির ওপর। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। যদিও পুলিস জানিয়েছে এই দুর্ঘটনায় ক্রিকেটারের কোনও দায় নেই। শিশুটির নিজের অসাবধানতার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। বর্তমানে যুবরাজ রয়েছেন তাঁর গুরগাঁওয়ের বাড়িতে। খুব তাড়াতাড়িই তাঁকে সানরাইজার্স হায়দরাবাদে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

 

.