Ind vs Eng: চেন্নাইয়ে প্রথম টেস্টে কি তিন স্পিনার নিয়ে নামবেন Virat Kohli?

দুই পেসার কে কে হবেন? জশপ্রীত বুমরা নিশ্চিত। ইশান্ত শর্মা সুস্থ হয়ে উঠলেও দ্বিতীয় পেসার হিসেবে মহম্মদ সিরাজের পাল্লা ভারী।  

Updated By: Feb 3, 2021, 02:44 PM IST
Ind vs Eng: চেন্নাইয়ে প্রথম টেস্টে কি তিন স্পিনার নিয়ে নামবেন Virat Kohli?
ছবি সৌজন্যে: BCCI

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার মাটিতে দাপট দেখিয়েছে ভারত। এবার দেশের মাটিতে অ্যাডভান্টেজ টিম ইন্ডিয়া, এমনটাই মনে করেছে বিশেষজ্ঞমহল। এদিকে, শ্রীলঙ্কাকে দুরমুশ করে ভারত সফরে এসেছে ইংল্যান্ড। ফলে লড়াই যে সমানে-সমানে হবে তা আর বলার অপেক্ষা রাখে না। টিম ইন্ডিয়ার নেতৃত্বে ফিরছেন বিরাট কোহলি। ৫ ফেব্রুয়ারি থেকে চিপকে প্রথম টেস্টে কি তিন স্পিনার নিয়ে মাঠে নামবেন ক্যাপ্টেন কোহলি?

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ নিয়ে নানা আলোচনা চলছে। ব্রিসবেনে চোটের জন্য খেলেননি রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম একাদশে দু'জনেই ফিরছেন তা একপ্রকার নিশ্চিত। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে শুভমান গিল। দেশের মাঠে মায়াঙ্কের রেকর্ড ভাল হলেও প্রথম এগারোতে সুযোগের সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তিন নম্বরে চেতেশ্বর পূজারা, চারে ফিরছেন অধিনায়ক বিরাট কোহলি। পাঁচ নম্বরে সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে। ছয়ে ঋষভ পন্থ।

আরও পড়ুন- রাজ্যের স্টেডিয়ামগুলিতে ১০০ শতাংশ দর্শক, বিজ্ঞপ্তি জারি Nabanna'র

সাতে রবিচন্দ্র অশ্বিন। হার্দিক পাণ্ডিয়া না ওয়াশিংটন সুন্দর কাকে খেলানো হবে সেই নিয়ে দ্বিধা থাকছে। অস্ট্রেলিয়া সফরে সুযোগ না পেলেও দেশের মাটিতে কুলদীপ যাদবের খেলানোর সম্ভাবনা প্রবল। সেক্ষেত্রে দুই পেসার কে কে হবেন? জশপ্রীত বুমরা নিশ্চিত। ইশান্ত শর্মা সুস্থ হয়ে উঠলেও দ্বিতীয় পেসার হিসেবে মহম্মদ সিরাজের পাল্লা ভারী।  

আরও পড়ুন- মারাদোনার মৃত্যুরহস্য, বিস্ফোরক তথ্য তুলে ধরলেন দিয়েগো-কন্যা Dalma

.