Yami, Dia, Deepika, Aishwarya, বিয়ের দিন শাড়িই যাঁদের প্রথম পছন্দ

Jun 05, 2021, 20:30 PM IST
1/8

২০১২ সালের ১৪ ডিসেম্বর, সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিদ্যা বালান। বিয়ের দিন  বিদ্যা পরেছিলেন সব্যসাচীর ডিজাইন করা লাল শাড়ি।

2/8

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বিয়ের দিন কাজলের পরনে ছিল সবুজ ট্রাডিশনাল শাড়ি। 

3/8

সালটা ২০০৭, ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঐশ্বর্য রাই। বিয়ের দিন 'রাই সুন্দরী'র পরনে ছিল ৭৫ লক্ষ টাকা দামে সোনালি ট্রাডিশনাল কাঞ্জিভরম। 

4/8

২০১৭-র ২৩ নভেম্বর ভারতীয় ক্রিকেটার জাহির খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সাগরিকা ঘাটগে। বিয়ের দিন সাগরিকার পরনে ছিল লাল শাড়ি। 

5/8

২০১৮-র ১৪ নভেম্বর ইতালিতে কঙ্কনি রীতিতে সাতপাকে বাধা পড়েন দীপিকা পাড়ুকোন। বিয়ের সাজে দিপ্পি বেছে নিয়েছিলেন লাল কাঞ্জিভরম শাড়ি। 

6/8

২০১৭- অক্টোবর মাসে অভিনেতা নাগা চৈতন্য সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। বিয়ের দিন সামান্থার পরনে ছিল সাদা ট্রাডিশনাল কাঞ্জিভরম শাড়ি। 

7/8

এবছরের গোড়ার দিকে ফ্রেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া মির্জা। বিয়ের দিন লাল বেনারসিতে সেজেছিলেন দিয়া। 

8/8

শুক্রবার ৪ জুন উরি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ফিল্মের পরিচালকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি গৌতম, বিয়ের সময় ইয়ামি পরেছিলেন ট্রাডিশনাল বেনারসি শাড়ি।