বরের 'দর' হাঁকালেন দেড় কোটি টাকা, স্বামীর Girlfriend-কেও অদ্ভুত শর্ত স্ত্রীর

Jan 05, 2021, 14:42 PM IST
1/7

ছোট্ট মেয়ে গিয়েছিল থানায়। পুলিসকে সে-ই প্রথম জানায়, মা-বাবার ঝগড়ার কথা। ঝগড়া যে একেকদিন মারামারিতে পরিণত হত সেটাও জানিয়েছিল সে।  

2/7

ছোট্ট মেয়েটি পুলিসকে জানায়, মা-বাবার চেঁচামেচির জন্য  সে ও তার বোনের পড়াশোনায় অসুবিধা হয়। তাই পুলিস যেন মা-বাবাকে ডেকে বোঝায়!   

3/7

কিন্তু মেয়েটি একবারও ভাবেনি, মা-বাবা আলাদা হওয়ার জন্য উঠে-পড়ে লাগবে। মধ্যপ্রদেশের ঘটনা। ছোট্ট একটি মেয়ের অভিযোগের পর পুলিস সেই মা-বাবাকে ডেকে পাঠায়।

4/7

মেয়েটির বাবা তাঁর অফিসেরই একজন সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাই স্ত্রীকে বিবাহবিচ্ছেদের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। স্ত্রী নাছোড়বান্দা। তিনি স্বামীকে স্পষ্ট জানান, ভাল না বাসলেও তাঁকে এত সহজে নিস্তার দেবেন না।

5/7

দুটি ছোট মেয়ের ভবিষ্যত্ কী হবে! এই নিয়ে বাবার চিন্তা ছিল না। কিন্তু মায়ের রাতের ঘুম উড়েছিল। তাই শেষ পর্যন্ত মেয়েদের কথা ভেবে সেই মহিলা স্বামীকে শর্ত দিলেন।  

6/7

সেই মহিলা স্বামীকে জানিয়েছেন, তিনি দেড় কোটি টাকার বদলে তাঁকে ডিভোর্স দিতে রাজি। মহিলার স্বামী কয়েক মাস ধরেই অফিসের সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে। তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক করেছেন।

7/7

সেই মহিলা স্বামীর প্রেমিকাকেও শর্ত দিয়েছেন। তিনি তাঁর কাছে একটি ফ্ল্যাট ও ২৭ লাখ টাকা নগদ চেয়েছেন। সেই মহিলা জানিয়েছেন, দুই মেয়ের ভবিষ্য়তের কথা ভেবেই এমন শর্ত দিতে বাধ্য হয়েছেন তিনি।