তৃণমূলের ৪৭ জন কাউন্সিলরকে নিয়ে আজ বিজেপিতে অর্জুন?

Mar 14, 2019, 00:09 AM IST
1/8

ঝাড়খণ্ডের যাচ্ছি বলে দিল্লির উড়ান ধরেছেন তৃণমূলের বিধায়ক অর্জুন সিং। আজই তিনি বিজেপিতে যোগদান করতে পারেন বলে জল্পনা। শুধু তিনি একা নন, সঙ্গে তৃণমূলের কমপক্ষে ৪৭ জন কাউন্সিলরকে উজিয়ে নিয়ে যাচ্ছেন গেরুয়া শিবিরে। 

2/8

বারাকপুর কেন্দ্রে প্রার্থী হতে চেয়েছিলেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং। ওই কেন্দ্রে দীনেশ ত্রিবেদীকে প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিবাদ মেটাতে সোমবারই নবান্নে অর্জুন ও দীনেশকে ডেকে পাঠিয়েছিলেন তৃণমূল নেত্রী। অর্জুনকে মন্ত্রিত্বের প্রস্তাবও দেন মমতা বন্দ্যোপাধ্যায়।   

3/8

নিজের অসন্তোষের কথা ঠারেঠোরে বুঝিয়ে দেন অর্জুন সিং। তাঁর কথায়, ''পাঁচজন দাবিদার থাকতেই পারে। দল সিদ্ধান্ত নিয়েছে। কর্মী হিসেবে কাজ করব। সৈনিক তো ঠিক করে না''। দীনেশ ত্রিবেদী জিতবেন? অর্জুনের কৌশলী জবাব, পাবলিকের ভোটের উপরে নির্ভর করে। আমি জ্যোতিষ নই। আমরা কাজ করব।  

4/8

বুধবার সন্ধেয় অর্জুন দলীয় কর্মীদের জানান, লোকসভা ভোটের আগে দলের রণকৌশলের জন্য ঝাড়খণ্ডে যাচ্ছেন তিনি।সন্ধেয় তাঁর গাড়ি এসে থামে দমদম বিমান বন্দরের কাছে। কিন্তু সাংবাদিকদের ধুলো দিতে সেই গাড়ি ঘুরিয়ে নিয়ে চলে যান তিনি। খানিকক্ষণ পর আবার গাড়ি আসে বিমানবন্দরের সামনে। তড়িঘড়ি গাড়ি নেমে কার্যত দৌড় দেন অর্জুন সিং। জানা দিয়েছে ৮টা ৩০ মিনিটের SG0254 বিমানে দিল্লি উড়ে গিয়েছেন অর্জুন সিং। আসন নম্বর ৯এফ। 

5/8

অর্জুন রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা প্রত্যাহার করেছেন বলে খবর। তবে তিনি দাবি করেছেন, নিরাপত্তা রয়েছে তাঁর। দিল্লিতে নেই তিনি।     

6/8

   শোনা যাচ্ছে, আজ বিজেপিতে যোগদান করতে পারেন অর্জুন সিং। তিনি একা নন তাঁর সঙ্গে রয়েছে ভাটপাড়া, হালিশহর, নৈহাটি, খড়দহ ও পানিহাটি পুরসভার মোট ৪৭জন কাউন্সিলর।

7/8

সূত্রের খবর, ভাটপাড়ার ২৮, হালিশহরের ১১, নৈহাটির ৬ খড়দহ ও পানিহাটির একজন করে কাউন্সিলর যোগ দিতে পারেন গেরুয়া শিবিরে।

8/8

সত্যিই অর্জুন সিং সদলবলে দলবদল করলে লোকসভা ভোটের আগে বিজেপির পক্ষে অ্যাডভান্টেজ হতে পারে বলে মত রাজনৈতিক মহলের একাংশের।