IPL 2021 থেকে ছিটকে গেলেন Washington Sundar! পরিবর্তে এলেন বাংলা দলের ক্রিকেটার

Aug 30, 2021, 13:22 PM IST
1/6

আইপিএল থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর

 Washington Sundar ruled out of the IPL

অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর সোমবার আইপিএল থেকে ছিটকে গেলেন। চোটের জন্য আইপিএলের দ্বিতীয় পর্বে খেলা হবে না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কার্যকরী ক্রিকেটারের। বিরাট কোহলির ক্লাব বিবৃতি দিয়ে জানিয়ে দিল এই খবর। ২১ বছরের অফস্পিনার ও ব্যাটসম্যানের সার্ভিস পাবে না বিরাট অ্যান্ড কোং।  

2/6

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল

IPL to start from 19 September

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। কিন্তু ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে গিয়ে আঙুলে চোট পান ওয়াশিংটন। কাউন্টি ম্যাচ খেলতে গিয়ে পাওয়া চোট এখনও সেরে ওঠেনি তাঁর। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিরে ফিটনেস্ট টেস্টে উত্তীর্ণ না হওয়ায় তাঁর এবারের মতো আইপিএল খেলা হচ্ছে না আর।  

3/6

ওয়াশিংটনের পরিবর্তে আকাশ দ্বীপ

Akash Deep replaces injured Washington in RCB

ওয়াশিংটনের পরিবর্তে বিহারের আকাশ দ্বীপকে দলে নিয়েছে আরসিবি। নেট বোলার ও পরিবর্ত ক্রিকেটার হিসেবে তাঁর নাম ঘোষণা করেছে ফ্র্যাঞ্চাইজি। ডান হাতি এই মিডিয়াম পেসার এই মুহূর্তে বাংলা দলের হয়ে দারুণ ক্রিকেট খেলছেন।  

4/6

শ্রীবৎস গোস্বামী

Shreevats Goswami

ওয়াশিংটনকে আরসিবি-তে দেখতে পেয়ে খুশি তাঁর বাংলা দলের সতীর্থ শ্রীবৎস গোস্বামী। সানরাইজার্স হায়দরাবাদের উইকেটকিপার-ব্যাটসম্যান টুইটারে আকাশের সঙ্গে ছবি শেয়ার করেছেন।   

5/6

আকাশ দ্বীপের প্রশংসায় শ্রীবৎস গোস্বামী

Shreevats Goswami praises Akash Deep

শ্রীবৎস টুইটারে লিখেছেন, "আকাশ দ্বীপ দারুণ বোলার। ধারাবাহিক ভাবে ১৪০ এর ওপর বল করতে পারে। সম্প্রতি বাংলার হয়ে দারুণ খেলছে। দারুণ খুশি ওর জন্য। অসাধারণ ছেলে। আশা করি ও নিজের জাত দেখানোর জন্য কয়েকটা ম্যাচ পাবে।

6/6

আকাশ দ্বীপ ২০১৯ সালে টি ২০ অভিষেক করেছেন

 Akash Deep made his T20 debut in March 2019

২৪ বছরের আকাশ দ্বীপ  ২০১৯ সালে টি-২০ অভিষেক করেন। ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে তাঁর ২১টি উইকেট রয়েছে। চলতি বছর সয়ৈদ মুস্তাক আলি ট্রফিতে হায়দরাবাদের বিরুদ্ধে আকাশ ৩৫ রানে ৪ উইকেট নেন। এটাই তাঁর সেরা পরিসংখ্যান।