Valentine's Week Love Horoscope: কোথায় আছে প্রেম? দেখুন ভ্যালেন্টাইন সপ্তাহে কার ভাগ্যে কী?

৭ থেকে ১৪ ফেব্রুয়ারি, প্রেমের সপ্তাহ। জেনে নিন আপনার জীবনে এই সপ্তাহে কেমন হবে সম্পর্কের সমীকরণ।

Feb 07, 2024, 15:07 PM IST
1/12

মেষ/Aries

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৭ থেকে ১৪ ফেব্রুয়ারির রাশিফল ​​অনুসারে, মেষ রাশির জাতক যাঁরা এখনও অবিবাহিত, তাঁরা নতুন কারো সঙ্গে দেখা করতে পারে এবং অনুভূতি প্রকাশ করতে পারে। এবং, যাঁরা ইতিমধ্যে কারও সঙ্গে জড়িত তাঁদের জন্য এই সময়টি খুব বিশেষ হবে। অনেক সুযোগ আপনার পথে আসবে, যা আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করবে। ফেব্রুয়ারি ৭ থেকে ১৪ ফেব্রুয়ারির রাশিফল ​​বলছে যে এই ভ্যালেন্টাইনস সপ্তাহটি আপনার জীবনে একটি বড় পরিবর্তন আনবে।

2/12

বৃষ/Taurus

ভ্যালেন্টাইনস সপ্তাহে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার জীবন প্রেম এবং রোমান্সে পূর্ণ করবে, আপনার ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারির রাশিফল ​​বলছে। প্রতিশ্রুতিবদ্ধ জাতকরা তাঁদের অংশীদারদের কাছ থেকে বিশেষ উপহারের অপেক্ষায় থাকতে পারেন। তবে এই সপ্তাহে নতুন সম্পর্কের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন।

3/12

মিথুন/Gemini

এই রাশির যমজদের জন্য, পুরো ভ্যালেন্টাইনস সপ্তাহটি হবে খুব বিশেষ এবং মিষ্টি চমকে পূর্ণ। হয়তো আপনাকে বিশেষ মনে করানোর জন্য আপনার সঙ্গীর প্রেমময় অঙ্গভঙ্গি আপনার হৃদয় জয় করবে। একটি স্মরণীয় প্রস্তাব পথে আসতে পারে। যদি আপনার বৈবাহিক সম্পর্কে রোম্যান্স কমে যায় তবে এইসময় আপনারা একসঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। যদিও এই রাশির যে জাতকেরা প্রেমের সম্পর্কে আছেন তাঁদের এই সময়টি একটু কঠিন হতে পারে।

4/12

কর্কট/Cancer

এই রাশির অবিবাহিত জাতকরা নতুন কারোর সঙ্গে দেখা করতে পারে এবং বিশেষ প্রচেষ্টা ছাড়াই ঘনিষ্ঠ হতে পারে। ভ্যালেন্টাইনস সপ্তাহের রাশিফল অনুসারে, যাঁরা প্রতিশ্রুতিবদ্ধ তাঁরা এই বছর একটি অতিরিক্ত রোমান্টিক ভ্যালেন্টাইনস সপ্তাহ উপভোগ করবেন। তবে কোনও কোনও জাতকের কাছেন আবেদন, আপনি সংবেদনশীল এবং অসতর্ক হয়ে আপনার সঙ্গীর আবেগে আঘাত করছেন কিনা তা নিশ্চিত করুন।

5/12

সিংহ/Leo

এই রাশির বিবাহিত জাতকেরা, বিবাহের একটি সুবর্ণ সময়ের সাক্ষী হবে। স্পটলাইট পেতে প্রস্তুত থাকুন, এবং এই সময়টির যত্ন এবং মনোযোগ উপভোগ করুন। যেহেতু মহাজাগতিক এবং গ্রহের অবস্থানগুলি আপনাকে ৮, ৯ এবং ১০ ফেব্রুয়ারিতে আকর্ষণ এবং লোভনীয়তা প্রদান করছে, তাই অবিবাহিতরা তিনটি তারিখের একটিতে তাদের জীবনের ভালবাসার সঙ্গে দেখা হতে পারে।

6/12

কন্যা/Virgo

আপনি এই ভ্যালেন্টাইনস সপ্তাহে কাজের প্রতিশ্রুতিতে আটকে থাকবেন, তবে আপনি কোনও না কোনওভাবে আপনার সঙ্গীর জন্য বিশেষ কিছু পরিকল্পনা করার জন্য সময় বের করতে পারবেন। আপনি যদি আপনার সম্পর্ক বা দাম্পত্যে কিছু প্রতিরোধের সম্মুখীন হন, তবে সম্ভবত আপনার সমস্ত ভুল বোঝাবুঝি এই প্রেমের সপ্তাহে ভালোর জন্য সমাধান হবে। অবিবাহিতরা ৯ ফেব্রুয়ারি ভাগ্যবান হতে পারে, কারণ যে কেউ আপনাকে গোপনে পছন্দ করে সে তাঁর অনুভূতি স্বীকার করতে পারে।

7/12

তুলা/Libra

ভ্যালেন্টাইনস ডে জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভ্যালেন্টাইনস সপ্তাহের সময় এই রাশির জাতকদের জীবন প্রেম এবং রোমান্সের মুহুর্তগুলিতে পূর্ণ হবে। আপনি যদি কারও সঙ্গে জড়িত থাকেন। তবে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং ঘনিষ্ঠতা সম্ভবত বৃদ্ধি পাবে কারণ আপনার সঙ্গী আপনাকে আনন্দিত করার জন্য আন্তরিক প্রচেষ্টা করবে। যাইহোক, যারা বিবাহিত তাঁরা সম্ভবত একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাবেন। কারণ তাঁরা অনুভব করবে যে তাঁদের সঙ্গী তাঁদের প্রাপ্য মনোযোগ দিচ্ছেন না।

8/12

বৃশ্চিক/Scorpio

আপনার জন্য এই ভ্যালেন্টাইনস সপ্তাহ, নিজের সঙ্গে সময় কাটানোটা বেশি আরামদায়ক হবে। যদিও যাঁরা প্রেমের সম্পর্কে নেই, তাঁরা ভ্যালেন্টাইনস ডে জ্যোতিষশাস্ত্র অনুসারে অনেকগুলি নতুন প্রেম প্রস্তাব পাবে। প্রতিশ্রুতিবদ্ধ জাতকেরা ঠিকঠাক যোগাযোগের কারণে তাঁদের সম্পর্কের মধ্যে আরও সাদৃশ্য এবং বোঝাপড়ার সাক্ষী হবে।

9/12

ধনু/Sagittarius

আপনি যদি এখনও অবিবাহিত থাকেন তবে আপনার গ্যাবের উপহারটি অনেক আকর্ষণীয় লোককে আকর্ষণ করবে। আপনারা যারা বর্তমানে সম্পর্কে আছেন তাঁদের নিজের কথা নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনার তিক্ত কথাবার্তা এবং আচরণ আপনার সম্পর্কে কিছু গন্ডোগোল করতে পারে। যাঁরা বিবাহিত তাঁদের এই সপ্তাহে ভুল বোঝাবুঝি এবং বিবাদ এড়াতে চেষ্টা করতে হবে। আপনার সম্পর্কের ক্ষেত্রে সম্মানকে অগ্রাধিকার দেওয়ার প্রয়োজন রয়েছে।

10/12

মকর/Capricorn

ভ্যালেন্টাইনস সপ্তাহে, এই জাতকদের জন্য ​​তাঁদের সম্পর্কের জন্য খুবই ভালো। এই রাশির জাতকরা এই সময় শিখবে কীভাবে অনিশ্চয়তা মুক্ত করতে হয় এবং সম্মান ও স্থিতিশীলতাকে অগ্রাধিকার দিতে হয়। অবিবাহিতরা নিজেদেরকে আরও ঝুঁকি নিতে ইচ্ছুক মনে করতে পারে। মঙ্গল গ্রহ আপনাকে আপনার পছন্দের কারোর জন্য আন্তরিক প্রচেষ্টা করতে সহায়তা করবে।

11/12

কুম্ভ/Aquarius

ফেব্রুয়ারি রাশিচক্রের একটি চিহ্নের স্থানীয় হওয়ায় , এই ভ্যালেন্টাইনস সপ্তাহে আপনার প্রেমের জীবনের জন্য ভাল ছাড়া আর কিছুই নেই। কুম্ভ রাশির প্রেম করেন না এমন জাতকরা তাঁদের পছন্দের কারও কাছ থেকে প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা ইতিমধ্যেই কারও সঙ্গে ব্যস্ত তাঁরা তাঁদের সঙ্গীদের সঙ্গে ডিনার ডেটে মানসম্পন্ন সময় কাটাবেন।

12/12

মীন/Pisces

৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি রাশিফল ​​অনুসারে, আপনি এই ভ্যালেন্টাইনস সপ্তাহে একটি পরিপূর্ণ সম্পর্ক পেতে পারেন যদি আপনি এখনও সম্পর্কে না থাকেন। যদি আপনি বিবাহিত হন, আপনি আপনার সম্পর্কে কিছু বাধা এবং ঝগড়ার সাক্ষী হতে পারেন। যে দম্পতিরা সম্পর্কে রয়েছেন তাঁরা সম্পর্ককে অফিসিয়াল করতে পারেন, কারণ আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি আশ্চর্যজনক প্রস্তাব পেতে চলেছেন।