TV Actress Pallavi Dey Death: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর রহস্যমৃত্যু, সোশ্যাল মিডিয়ায় শেষ কী পোস্ট করেছিলেন পল্লবী?

| May 15, 2022, 16:05 PM IST
1/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 1

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয় রবিবার সকালে।  প্রাণবন্ত পল্লবীর মৃত্যুতে শোকস্তব্ধ টেলি দুনিয়া।   

2/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 2

দেড় বছর ধরে লিভইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্যা চলছিল তাঁর। বন্ধুদের সঙ্গে শেয়ারও করেছেন তাঁর সমস্যার কথা।   

3/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 3

তাহলে কী সম্পর্কের টানাপোড়েনেই আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেত্রী? প্রশ্ন উঠছে অনেক। ইতিমধ্যেই অভিনেত্রীর লিভ ইন পার্টনারকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।   

4/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 4

পুলিস সূত্রের খবর গত দেড় বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন পল্লবী। গতকাল রাতে আলাদা আলাদা ঘরে ঘুমান তিনি ও তাঁর পার্টনার। সকালে উঠে পল্লবীর লিভইন পার্টনার দেখেন যে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। লক হোল দিয়ে তিনি দেখতে পান, গলায় বেডশিট দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন অভিনেত্রী।   

5/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 5

বাড়ি থেকে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, সেখানেই মৃত ঘোষণা করা হয় অভিনেত্রীকে। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পল্লবীর দেহে কোনও ক্ষতের চিহ্ন নেই।   

6/6

পল্লবীর শেষ পোস্ট

Pallavi Dey Last Post 6

শনিবারই সোশ্যাল মিডিয়ায় স্টোরি শেয়ার করেছিলেন অভিনেত্রী, সেখানে দেখা যাচ্ছে, মোমো খাচ্ছেন অভিনেত্রী, ক্যান্ডিফ্লসের ছবিও পোস্ট করেছেন তিনি। পাশাপাশি তাঁর বন্ধু প্রত্যুষা পালের সঙ্গে দুবছর আগের একটি মেমোরি শেয়ার করেছিলেন পল্লবী।