বোন টিউমারে আক্রান্ত টেলি তারকা Gourab Roy Chowdhury, ভর্তি হাসপাতালে

Jun 26, 2021, 21:20 PM IST
1/7

চলতি সপ্তাহেই 'ওগো বধূ নিরুপমা'র শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেতা গৌরব রায়চৌধুরী। পরে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। কিন্তু কী হয়েছে অভিনেতার?

2/7

 কনুইতে বোন টিউমার ধরা পড়েছে গৌরব রায়চৌধুরীর। কিছুদিন আগে জিমে গিয়ে কনুইয়ে ব্যাথা অনুভব করেন। পরে পরীক্ষা করে জানা যায়, বোন টিউমার হয়েছে। জানা যাচ্ছে অস্ত্রোপচার করতে হবে অভিনেতাকে। 

3/7

শুধু টিউমারই নয়, জানা যাচ্ছে, কিছুদিন আগে কপালে একটি ফোড়া হয়েছিল গৌরবের, সেখান থেকেই সমস্যার সূত্রপাত। সেই যন্ত্রণা নিয়ে গত মঙ্গলবার শ্যুটিং ছেড়ে বাড়ি ফেরেন গৌরব। 

4/7

বিষয়টি এতটাই বেড়ে যায়, যে চোখ খুলতে পারছিলেন না অভিনেতা। পরে গৌরব রায়চৌধুরীকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানাচ্ছেন অভিনেতার অবস্থা এখন স্থিতিশীল। মুখের ফোলাভাব অনেকটাই কমেছে। 

5/7

জানা যাচ্ছে এই মুহূর্তে চিকিৎসকদের পরামর্শে অ্যন্টি বায়োটিক চলছে অভিনেতার। আপাতত কনুইয়ের টিউমারটা নিয়েই বেশি চিন্তিত গৌরব ও তাঁর পরিবার। 

6/7

প্রসঙ্গত, টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ গৌরব।বহু টেলিভিশন শোতে অংশ নিয়েছেন তিনি। 'তোমায়ে আমায় মিলে', 'শুভ দৃষ্টি', 'তৃণায়ণী' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। গৌরব, শ্রুতি দাস এবং জেসমিন রায় অভিনীত 'তৃণায়ণীর' সাফল্যের পর নির্মাতারা এই ধারাবাহিক ওড়িয়া এবং তেলেগু ভাষাতেও বানাচ্ছেন। 

7/7

এদিকে গৌরবের অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।