Fist Personality Test: কীভাবে হাত মুঠো করেন? সামান্য এই অভ্যাসই চিনিয়ে দেবে চরিত্র...

Personality Test: কীভাবে আপনি হাত মুঠো? অনেকেই হয়তো না জেনেই নিজের মত করে হাত মুঠো করে থাকেন। কিন্তু হাত মুঠো করার ধরনের পিছনে লুকিয়ে রয়েছে এক রহস্য। হাত মুঠো ধরন-ই বলে দিতে পারবে আপনার চরিত্র। জেনে নিন কত ধরনের মুঠো হয়। কোন মুঠোটা আপনি করে থাকেন এবং আপনার চরিত্র কেমন?

Jul 12, 2024, 15:47 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপনি যদি বুড়ো আঙুল দিয়ে বাইরের দিকে হাত মুঠো করেন। অর্থাত্‍ বুড়ো আঙুল দিয়ে উপরের দিকে ইশারা করেন। তবে আপনি একজন জন্মগত নেতা ব্যক্তিত্বের। এমনকি আপনি যদি ভিতর থেকে নার্ভাস অনুভব করেন, তা সত্ত্বেও আপনি স্থিতিশীল থাকবেন। আপনি একজন মনোযোগী ব্যক্তি যিনি আপনার লক্ষ্য অর্জনের জন্য অক্লান্ত পরিশ্রম করেন। 

2/6

আপনি একজন প্রতিভাবান। কর্মক্ষেত্রে বা ব্যবসায় বা যে কোনো প্রচেষ্টায় আপনি আলাদা হয়ে দাঁড়ানোর প্রবণতা রাখেন। তুখর IQ লেভেল ব্যক্তিত্ব আপনার। নতুন জিনিস শিখতে, নতুন জায়গা উদঘাটন করতে আপনি ভালোবাসেন। এছাড়াও আপনি দয়ালু এবং উদার। অন্যায়ের প্রতিবাদ করতে জানেন আপনি। অন্যের বিপদে সাহায্য়ে হাত বাড়াতে ভালোবাসেন। আপনি একজন ভালো শ্রোতা। শান্ত এবং একটি বুদ্ধিমান সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যান। 

3/6

আপনি যদি সমস্ত আঙুলের উপর বুড়ো আঙুল দিয়ে চেপে মুঠো করেন, তবে আপনি অত্যন্ত সৃজনশীল ব্যক্তি। আত্মসম্মান আপনার কাছে সবার আগে। মানসিকতার পাশাপাশি যোগাযোগ দক্ষতা রয়েছে। আপনার সততা এবং বুদ্ধিমত্তার জন্য প্রশংসিত হয়। আপনি অহংকারী নন, তবে আপনি অবশ্যই নিজের প্রতি আস্থা ও বিশ্বাস রাখেন।

4/6

আপনি সোজাসাপটা কথা বলতে ভালোবাসেন। নিজের কোম্পানিতেও স্বয়ংসম্পূর্ণ। আপনার সৎ হওয়া হয় আপনাকে জীবনে এগিয়ে যাবে। কিন্তু অতিরিক্ত সততা আপনাকে সমস্যাতেও ফেলতে পারে। রুটিন অনুযায়ী কাজ করতে আপনি ভালোবাসেন না।    

5/6

আপনি যদি বুড়ো আঙুল সব আঙুলের নিচে চেপে মুঠো করেন, তবে আপনি ইনটোভার্ট। নিজেকে নিয়ে থাকতে ভালোবাসেন। আপনি খুবই সৃজনশীল। সবসময় অনন্য আউট অফ দ্য বক্স ধারনা নিয়ে আসেন। আপনি সাধারণত কম কথা বলেন এবং বেশি শোনেন। এর পাশাপাশি সহানুভূতিশীল হতে পারেন। অপরজন যদি আপনার সঙ্গে খারাপ ব্যবহার করে থাকে, তাহলে তাদের সঙ্গে আপনি আর মিশতে পারেন না।

6/6

আপনি আপনার কাজ, সম্পর্ক, বন্ধু এবং পরিবার সম্পর্কে খুব উত্‍সাহী। ছোট-ছোট ব্যাপারে আপনি খুবই যত্নশীল। একটু লাজুকে প্রকৃতির আপনি। আপনি আপনার কাছের মানুষের সঙ্গে খুব মজার এবং কমনীয়। সব জিনিসের জন্য প্রেম, ভালোবাসা এবং সৌন্দর্য দেখতে পান।