Mirzapur season 3 Saloni bhabhi: মির্জাপুরের বিছানায় বিজয়ের সঙ্গে দাপাদাপি! পরবর্তী ন্যাশানাল ক্রাশ সালোনি ভাবি?

Mirzapur season 3: 'মির্জাপুর' সিজন ৩-এ এখন হট টপিক সালোনি ভাবি। সিরিজে বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যই তাঁর কেরিয়ারের মোড় ঘোরাতে চলেছে বলেই খবর। তবে কী জাতীয় ক্রাশের তালিকায় নাম লেখাতে চলেছেন নেহা?

Jul 12, 2024, 13:44 PM IST
1/6

মির্জাপুর সিজন ৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেয়েছে মির্জাপুর সিজন ৩। ওটিটি পর্দায় এই সিরিজ নিয়ে অনেকেই প্রতীক্ষায় ছিলেন। এটি নিয়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে। সমালোচনার মাঝেই দর্শকদের সবথেকে বেশি আকর্ষণ করেছেন সালোনি ভাবি।

2/6

সালোনি ভাবি

গত সিজন বীনা ভাবির চরিত্রকে দর্শকরা খুব ভালোবেসেছিল। কিন্তু এবারে সালোনি ভাবি একাই পর্দায় ঝড় তুলেছে। তাঁর সাহসী দৃশ্য নজর কেড়েছে সকলের।

3/6

নেহা সরগম

'মির্জাপুর' সিরিজে সালোনির চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম নেহা সরগম। সিরিজে বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যই তাঁর কেরিয়ারের মোড় ঘোরাতে চলেছে বলেই খবর। সিরিজে তাঁর অন্তরঙ্গ দৃশ্য-ই এখন হয়ে উঠেছে হট টপিক। তবে কী জাতীয় ক্রাশের তালিকায় নাম লেখাতে চলেছেন নেহা?

4/6

নেহা সরগম

ছোটপর্দার বড় নাম হয়ে ওঠার পর নেহার এটি প্রথম ওটিটি প্রোজেক্ট। জনপ্রিয় টেলিভিশন শো চান্দ ছুপা বাদল মে দিয়ে অভিনয় জীবন শুরু করেন তিনি।  

5/6

নেহা সরগম

এরপরে তিনি যশোমতি মাইয়া কে নন্দলালার মতো শোতে যশোদা মাইয়ার চরিত্রে অভিনয় করেছিলেন।   

6/6

নেহা সরগম

এছাড়াও, নেহা ইন্ডিয়ান আইডলে অংশ নিয়েছিলেন। দক্ষতার জন্য সিজন ৪-এ জায়গায়ও করে নিয়েছিলেন কিন্তু দুর্ভাগ্যবশত প্রতিযোগিতার সময় গলায় সংক্রমণের কারণে প্রতিযোগিতা থেকে বাধ্য হন তিনি।