'স্টাইল বোলে তো', টলিউড কাপলদের স্টাইল কোশেন্ট

May 19, 2021, 21:51 PM IST
1/9

নিজস্ব প্রতিেদন- টলিউডের ফার্স্ট কাপল। প্রসেনজিৎ-অর্পিতা।  একসঙ্গে যখনই প্রকাশ্যে আসেন এই জুটি, তখনই তাঁদের স্টাইল কোশেন্ট চোখে পড়ার মত। পোশাকে পরস্পরকে কমপ্লিমেন্ট করা থেকে শুরু করে ক্যামেরার সামনে দাঁড়ানো, পোজ দেওয়া সবেতেই পারফেক্ট এই জুটি।

2/9

দেব সুপারস্টার। কিন্তু ততদিন স্টাইল নিয়ে তেমন মাথা ঘামান নি, যতদিন না স্টাইল-বেব এসে ভাসিয়ে নিয়ে গেলেন তাঁকে। রুক্মিণী মৈত্র। প্রথমে মডেল, পরে নায়িকা। তারও পরে দেবের স্টেডি গার্লফ্রেন্ড। বহুবার তাঁদের বিয়ের গল্প ভাইরাল হয়েছে। কেউ কেউ বলেন, চুপিচুপি বিয়ে করেছেন তাঁরা। এর কোনোটাই ঠিক নয়। তবে দেব-রুক্মিণী একসঙ্গে কোনও ইভেন্ট বা রেড কার্পেটে হাঁটলে, সেখান থেকে চোখ ফেরানো দায়!

3/9

টলিউডের 'দ্য মোস্ট পাওয়ারফুল কাপল'। নায়িকা কোয়েল মল্লিক ও প্রযোজক নিসপাল সিং রানে। একছর হল ছোট্ট কবীরের বাবা-মা হয়েছেন তাঁরা। রানে একটু লাজুক। চট করে মিডিয়ার সামনে আসতে চান না, কিন্তু কোয়েল যদি একবার বাড়ির দুর্গাপুজোয় বের করতে পারেন, তাহলে স্টাইল কোশেন্ট মেনেই ধরা দেন ফ্যানেদের সামনে। কোয়েলের বাড়তি নজর থাকে রানের পোশাকের প্রতি। 

4/9

স্টাইল কোশেন্টে রাজ-শুভশ্রী হয়ত খুব কাছাকাছি থাকবেন দেব-রুক্মিণীর। আপাত ঢিলেঢালা রাজকে শুভশ্রী এমনভআবে স্টাইলিশ করে তুলেছেন যে মাঝেমধ্যেই রাজকে সুপারস্টারের থেকে কম কিছু লাগে না। 

5/9

বরিশালের বর, কলকাতার কনে........থুড়ি ঢাকার কনে, কলকাতার বর, ম্যাড ফর ইচ আদার। শহরের নতুনতম কাপল। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা রফিয়াত রাশিদ মিথিলা। দুজনেরই দ্বিতীয় বিয়ে, তবে স্টাইল কোশেন্টে ইদানিং নজর কাড়ছেন তাঁরাও। কৃতিত্বটা মিথিলার, সেবিষয়ে সন্দেহ নেই, তবে সৃজিতও যে চুপচাপ শুনে নিচ্ছেন, তাতেই নেটনাগরিকেরা মজা পাচ্ছেন সবথেকে  বেশি।    

6/9

অঙ্কুশ-ঐন্দ্রিলার দশ বছরের সম্পর্ক। যখনই বিয়ে করার প্ল্যান করছেন, করোনার কারণে তা পিছিয়ে যাচ্ছে। তাই এই ফাঁকে একসঙ্গে সিনেমায় অভিনয় করে নিচ্ছেন অনস্ক্রিন জুটি হিসাবে। এমনিতে অঙ্কুশ বেশ এলোমেলো, স্বাভাবিক আর পাঁচজনের মতই। অন্যদিকে ঐন্দ্রিলা ফ্যাশন ডিভা। তবে দুজনের সম্পর্কের রসায়নে যে  ঝাঁঝ-মিষ্টির খেলা, সেটাই তাঁদের ফ্যানেদের কাছে প্রিয় করে তুলেছে।

7/9

যিশুর জীবনে নীলাঞ্জনা আসার পরথেকেই যিশুর লুক-পোশাকে একটা চোখে পড়ার মত উন্নতি দেখতে পাওয়া যায়। হবে নাই বা কেন, মুম্বইয়ে টেলি দুনিয়ায় নীলাঞ্জনার নিয়মিত কাজ করা, পার্টি , তার সঙ্গে নীলাঞ্জনার অনবদ্য পছন্দ-এই ত্র্যহস্পর্শে যিশু বদলালেন অনেকটাই।

8/9

টলিউডের কিউটেস্ট কাপল। আর সবসময়েই গৌরব-ঋধিমাকে দেখতে পাওয়া যায় মার্জিত অথচ চোখে পড়ার মত সাজগোজে। আরও একধাপ এগিয়ে বলা যায়, বেশিরভাগই চোখে পড়েন বাঙালি সাজে।

9/9

টলিউড লভবার্ডস। প্রথম সিনেমাতেই সাফল্য দুজনের। সেখান থেকেই প্রেম, তারপর গভীরতর সম্পর্ক।  একজন দারুণ অভিনেতা, আরেকজন অভিনয়ের পাশপাশি চমৎকার গান করেন। পোশাকে-আশাকে ট্রেন্ডি, আর মগজে মননে মানুষের পাশে থাকার প্রাণপণ চেষ্টা। নিজের কথা নিজের মত করে বলবার সাহসই এই জুটির ট্রাম্পকার্ড।