'আমাকে বিজেপির লোক বলেছিল,' জি ২৪ ঘণ্টার ফেসঅফে বিস্ফোরক দেব

Nov 10, 2018, 23:41 PM IST
1/8

ফেসঅফে অকপট দেব

dev_8

''আমাকে বিজেপির লোক বলা হয়েছিল'', জি ২৪ ঘণ্টার ফেসঅফে এসে এমনই বিস্ফোরক দাবি করলেন তৃণমূল সাংসদ দেব।

2/8

ফেসঅফে অকপট দেব

dev_7

জি ২৪ ঘণ্টার ফেসঅফ অনুষ্ঠানের প্রথম পর্বের অতিথি তৃণমূল সাংসদ দীপক অধিকারী।

3/8

ফেসঅফে অকপট দেব

dev_6

চ্যানেলের সম্পাদক অনির্বাণ চৌধুরী প্রশ্ন করেন, কিছুদিন আগে একটা আন্দোলন হল টলিউডের শিল্পীদের। প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ও ছিলেন। শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল। সবাই ছিল। কিন্তু দেব ছিল না কেন?

4/8

ফেসঅফে অকপট দেব

dev_5

তৃণমূল সাংসদ দেব বলেন, ''ইচ্ছে করেই ছিলাম না। শেষবার করতে গিয়ে বলা হয়েছিল আমি বিজেপির লোক। আমিও চমকে গিয়েছিলাম''।

5/8

ফেসঅফে অকপট দেব

dev_5

কিন্তু কেন? দেব বলে চলেন, ''অশোক ধানুকার শ্যুটিং বন্ধ করে দিয়েছিল লন্ডনে। আমিই প্রথম লড়াই করেছিলাম। সার্ভিস ট্যাক্সটা যখন বাড়ল, প্রথম কল আমিই করেছিলাম। দিদি কিছুটা ছাড় দিয়েছিলেন। এরপর আমি ও জিতের ছবি রিলিজ হচ্ছিল। হলমালিকরা বলল, ছবি চালাব না। আমি ও জিত্ সবাইকে ফোন করে বললাম, আমরা সার্ভিস ট্যাক্সটা দেব। 

6/8

ফেসঅফে অকপট দেব

dev_3

তিনি আরও বলেন, ''যে-ই দুটো সমর্থন করলাম, একজনের সঙ্গে দেখা হল, বলল আমি বিজেপিতে যোগ দিচ্ছি। এখানে কিছু করতে গেলেই একটা বিরোধী লবি সক্রিয় থাকে। দিদিকে বলেছিলাম, আমার ব্যক্তিগত ব্যাপার হলে ফোন করব। তবে ইন্ডাস্ট্রির সমস্যায় আমি আর নেই''। 

7/8

ফেসঅফে অকপট দেব

dev_2

সংসদে হাজিরা ও বিতর্কে অংশগ্রহণ নিয়ে সাংসদ দেবের পরিসংখ্যান পাতে দেওয়ার নয়। এই প্রশ্নে দেবের জবাব, দিদিকে বলেছিলাম, আমার কাজ থাকবে। দিল্লিতে অতটা সময় দিতে পারব না। যখনই সময় পেয়েছি গিয়েছি।

8/8

ফেসঅফে অকপট দেব

dev_1

আবার কি সাংসদ হবেন? এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তের উপরেই ছাড়লেন দেব। তাঁর কথায়,''ঘাটালে দিদি যা ভাল বুঝবেন তাই হবে। উনি রাজনীতি ভাল বোঝেন। আমায় যেটা ভালবেসে বলবেন সেটাই করব''।