Bela Rajput: শাহিদ কাপুরের শাশুড়িও ফিটনেস ফ্রিক, মীরা শেয়ার করলেন ছবি

Aug 11, 2021, 17:39 PM IST
1/6

মায়ের প্রতি কৃতজ্ঞ মীরা

মায়ের প্রতি কৃতজ্ঞ মীরা

নিজস্ব প্রতিবেদন-  কিছুদিন আগেই নিজের নামে 'ওয়েলনেস ব্র্য়ান্ডের' প্রোমোশনাল ছবি দেখে আনন্দে কেঁদে ফেলেছিলেন শাহিদ কাপুর পত্নী মীরা কাপুর। বলিউডের সঙ্গে কোনওভাবে সংযুক্ত না থেকেও নিজের নামে ফিটনেসে ব্র্য়ান্ড ইন্টিগ্রেশনে তাঁর সব কৃতজ্ঞতা জানান মা বেলা রাজপুতকে। 

2/6

কে এই বেলা রাজপুত?

কে এই বেলা রাজপুত?

কে এই বেলা রাজপুত? মীরা কাপুরের মা, শাহিদের শাশুড়ি হিসাবেই তাঁর পরিচিতি। দিল্লির বাসিন্দা। বরাবরই সুস্বাস্থ্য়ের দিকে তাঁর নজর। তাই মেয়েদের তৈরি করেছেন সেভাবেই। নিজেও প্রতিদিন শরীরচর্চা করেন। নজর রাখেন ডায়েটেও।

3/6

'কমনীয়, নিঃস্বার্থ, সুন্দরী, শক্তিশালী মা আমার'

 'কমনীয়, নিঃস্বার্থ, সুন্দরী, শক্তিশালী মা আমার'

মুম্বইয়ে মীরার যে কোনও আউটিংয়ে তাঁকে দেখা যায় প্রায়শই। স্য়ালোঁ হোক, জিম কিংবা নাতনি মিশার হাত ধরে মীরার পাশে ঝকঝকে বেলা রাজপুত। সদ্য জন্মদিন পেরিয়েছেন বেলা। মেয়ে মীরা ইনস্টায় লিখলেন, 'মাম্মা, তুমিই আমার জীবনের সব। কেউ তোমার মতো করে করেনি, কেউ তোমার মত করে করতেও পারবে না। 'কমনীয়, নিঃস্বার্থ, সুন্দরী, শক্তিশালী মা আমার'।

4/6

বেলার শরীরচর্চা

বেলার শরীরচর্চা

সম্প্রতি মা বেলা রাজপুত ও দিদিমার শরীরচর্চার ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেন মীরা কাপুর। জানান, তাঁর ফিট থাকার অনুপ্রেরণা এই দুই নারীর জন্য়েই, লিখেছেন বেলা-কন্যা। হু-হু করে ভাইরাল হয় এই ছবি।

5/6

মায়ের জাদুকাঠি

মায়ের জাদুকাঠি

শাহিদ কাপুরকে বিয়ে করা পর্যন্ত মীরার বলিউডে অভিনয় নিয়ে বারবার গুঞ্জন উঠেছে। কিন্তু তা ভুল প্রমাণ করেছেন মীরা। গড়ে তুলেছেন, নিজের এক জগৎ। দুই সন্তানের মা হিসাবে তিনি বরাবরই মোটিভেশনাল স্পিচ দিয়ে থাকেন। মায়ের জাদুকাঠিই যে তাঁর সাফল্যের কারণ, তা বারবার স্বীকার করেন মীরা।

6/6

'পারফেক্ট দিল্লিওয়ালি'

'পারফেক্ট দিল্লিওয়ালি'

'পারফেক্ট দিল্লিওয়ালি' বেলা রাজপুত কিন্তু খেতেও ভালবাসেন। মীরা কাপুরের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে যে তাঁর জন্মদিন বা বাড়ির অন্যান্য় পার্টিতে সবধরণের খাবারের প্রতিই তাঁর বিশেষ আকর্ষণ। কিন্তু বেলা বিশ্বাস করেন, পরের দিন সকাল উঠে শরীরচর্চা করে বাড়তি ক্য়ালরি ঝরিয়ে ফেলতে হবে। তাঁর এই কথা অক্ষরে অক্ষরে পালন করেন শাহিদ-মীরা।