Dev-র ছবি 'কিশমিশ'-এ Jisshu, Rituparna সহ একঝাঁক তারকা

Aug 11, 2021, 16:23 PM IST
1/6

শ্যুটিং ফ্লোর থেকে

On Floor

নিজস্ব প্রতিবেদন: বুধবার হাজরার একটি বাড়িতে শুরু হল দেবের নতুন ছবি 'কিশমিশ'-এর শ্যুটিং। প্রথমদিন সেটে হাজির গল্পের টিনটিন অর্থাৎ দেব(Dev)। ছবিতে তিন সময়কালের গল্প বলবেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়(Rahul Mukherjee)। আটের দশক, বর্তমান সময় এমনকি কোভিড পরবর্তী সময়কালও ধরা হয়েছে চিত্রনাট্যে। 

2/6

বাবা ছেলের রসায়ন

Chemistry

টিনটিন অর্থাৎ দেবের বাবার চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee)। ফ্লোরের বাইরেও তাঁদের সম্পর্ক খুবই ভালো তাই যখনই তাঁরা পর্দায় আসেন তাঁদের রসায়ন জমজমাট হয়। 

3/6

বিশেষ ভূমিকায় ঋতুপর্ণা

Rituparna in Kishmish

কিশমিশে(Kishmish) অতিথি ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে(Rituparna Sengupta)। প্রথমদিনই ফ্লোরে হাজির অভিনেত্রী। ক্রোমা সেটে হল তাঁর পর্বের শ্যুটিং। এই প্রথম দেবের প্রযোজনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। 

4/6

কিশমিশে পরাণ বন্দ্যোপাধ্যায়

Paran Bandopadhyay on floor

ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অতিথি ভূমিকায় রয়েছেন আরো অনেক অভিনেতা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে(Paran Bandopadhaya)। 

5/6

দেবের সঙ্গে যিশু

Dev-Jisshu

এই প্রথমবার দেব প্রযোজিত ছবিতে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। প্রথমদিনই দেবের সঙ্গে শ্যুট করলেন তিনি। তবে যিশুকেও দেখা যাবে বিশেষ ভূমিকায়। এখানেই শেষ নয়, অঙ্কুশ আর শ্রাবন্তীকেও দেখা যাবে গেস্ট  অ্যাপিয়ারেন্সে।

6/6

টিনটিনের মা

Tintin's mother

'কিশমিশে' টিনটিনের মায়ের চরিত্রে অভিনয় করছেন অঞ্জনা বসু(Anjana Basu)। প্রথমদিনই শ্যুট করলেন টিনটিন অর্থাৎ দেবের সঙ্গে।