Shah Rukh Khan Birthday: রাজকীয় 'রাজা'র জন্মদিন, পার্টি মাতালেন ধোনি থেকে রণবীর...

Nov 03, 2023, 18:13 PM IST
1/7

বৃহস্পতিবার, অর্থাৎ ২ নভেম্বর ছিল বলিউডের বাদশাহ শাহ রুখ কান-এর ৫৮ তম জন্মদিন। সেই উপলক্ষে পার্টিও রেখেছিলেন কিং খান। নাচে-গানে জমজমাট সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকাই। শুধু বলিউড নয় পার্টিতে দেখতে পাওয়া গেছিল ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক এম এস ধোনিও।

2/7

সেইদিন কিং খানকে ‘পাঠান’-এর ‘ঝুমে যো পাঠান’ এবং ‘জাওয়ান’-এর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’ গানে নাচতেও দেখা গেছে। কিং খানের আইকনিক স্টেপ ঝড় তুলেছিল মঞ্চে। তাঁর পরনে ছিল, তাঁর ছেলে আরিয়ান খানের ব্র্যান্ডের একটি হোয়াইট টি-শার্ট।         View this post on Instagram                       A post shared by Shah Rukh Khan (@iamsrk)

3/7

প্রথমেই যাদের ছবি সকলের নজর কেড়েছে তাঁরা হলেন কাপুর সিস্টারস। করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান, দু’জনেই উপস্থিত ছিলেন এই পার্টিতে। সাদা টিউব ড্রেসে করিনাকে লাগছিল অনবদ্য। তাঁদের সঙ্গেই পার্টিতে মাততে দেখা গেছে অবিনেত্রী অমৃতা আরোরাকেও।

4/7

প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি কিন্তু এই দিনের জন্য একেবারে জেট ব্ল্য়াক পোশাক বেছে নিয়েছিলেন। সুন্দর কাজ করা পার্টিওয়্যার তিনি সকলের নজর কেড়েছিলেন। অভিনেতা সঞ্জয় কাপুর এবং তাঁর স্ত্রী মাহিপ কাপুরের সঙ্গে ছবিতে দেখতে পাওয়া গেছে এই ক্রিকেটারকে।

5/7

সম্প্রতি সম্পর্কের কারণে কটাক্ষের মুখোমুখি হয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তবে কিং খানের জন্মদিনে সেইসব জল্পনাকে পিছনে ফেলে একসঙ্গে দেখা গেছে তাঁদের। লাল চশমা এবং সিমার ড্রেসে চমক লাগিয়েছেন রণবীর এবং দীপিকা।

6/7

পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরও। নব্যা নভেলি নন্দা এবং আলিয়া ভাটের দিদি শাহীন ভাটের সঙ্গে পার্টিতে দেখতে পাওয়া যায় তাঁদের। সঙ্গে ছিলেন কাপুর সিস্টার রাও।

7/7

কিং খানের মুক্তি পাওয়া শেষ সিনেনা ‘জাওয়ান’-এর পরিচালক অ্যাটলিও উপস্থিত ছিলেন এই জন্মদিনের পার্টিতে। দেখতে পাওয়া গেছে গায়ক মিকা সিং এবং জন অব্রাহামকেও।