Riyan Parag’s YouTube Search History: আদিম রিপুর প্রবল তাড়না, কামের 'গরম খোঁজ' স্টার ক্রিকেটারের! নোংরা নজর নায়িকাদের...!

Riyan Parags YouTube search history is viral: রিয়ান পরাগের ইউটিউব সার্চ হিস্ট্রি রাতারাতি ভাইরাল হয়ে গেল! ফেঁসে গেলেন স্টার ক্রিকেটার।

| May 28, 2024, 17:46 PM IST
1/5

সপ্তদশ আইপিএলে রিয়ানের রান

Riyan Parag IPL 2024 Runs

সদ্য়সমাপ্ত আইপিএলে রাজস্থান রয়্য়ালসের জার্সিতে, রিয়ান পরাগ ছিলেন দারুণ ফর্মে। চারে ব্য়াট করতে নেমে সঞ্জু স্য়ামসনের আস্থা অর্জন করেছেন তিনি। ১৩ ইনিংসে ৫৬৭ রান করেছেন ৫৬.৭০-এর গড়ে। স্ট্রাইক রেট ছিল ১৫১.৬০। সকলেই রিয়ানের প্রশংসা করেছেন। তবে এবার বছর বাইশের গুয়াহাটির ক্রিকেটার চরম সমালোচিত হচ্ছেন নেটপাড়ায়।  

2/5

রিয়ান পরাগ এলেন খবরের শিরোনামে

Riyan Parag Made Emphatic Headlines

মঙ্গলবার অর্থাৎ আজ সোশ্য়াল মিডিয়া শুধুই রিয়ান ও রিয়ান। কিন্তু কেন? খুব বাজে কারণে ফেঁসে গিয়েছেন আইপিএলে বিহু নাচা ক্রিকেটার। আদিম রিপুর প্রবল তাড়নায় নাম জড়াল রিয়ানের। কামের 'গরম খোঁজ' স্টার ক্রিকেটারের জীবনে নেমে এল চরম বিপত্তি। 

3/5

রিয়ান পরাগের ইউটিউব সার্চ হিস্ট্রি

 Riyan Parag’s YouTube Search History

রিয়ানের  ইউটিউব সার্চ হিস্ট্রির স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা অবাক হয়ে গিয়েছেন এটা দেখে যে, রিয়ান ইউটিউবে নোংরা নজর নায়িকাদের দেখেছেন। তাঁর সার্চে ছিল দুই বলি সুন্দরী- অনন্য়া পাণ্ডে ও সারা আলি খান। 'Ananya Panday hot', 'Sara Ali Khan hot' সার্চ দিয়েই তিনি ভিডিয়ো খুঁজেছেন। যা দেখে নেটিজেনরা ছিঃ ছিঃ করছেন। যদিও রিয়ানের  ইউটিউব সার্চ হিস্ট্রির সত্য়তা জি ২৪ ঘণ্টা যাচাই করে দেখেনি।

4/5

ক্রিকেটের বাইরেও রিয়ান অন্য় খেলায় মাতেন

Riyan Parag Is a Part-time Gamer As Well

রিয়ানের ইউটিউব চ্য়ানেলে ৬৫ হাজার সাবস্ক্রাইবার্স রয়েছে। রিয়ানের ক্রিকেটের বাইরে পার্ট-টাইম গেমারও। প্রতিনিয়ত তাঁর সোশ্য়াল মিডিয়ায় তাঁর কার্যকলাপ স্ট্রিম করেন।  

5/5

অতীতেও রিয়ান ফেঁসেছেন সোশ্য়াল মিডিয়ায়

 Riyan Parag Was Targeted on social media

সোশ্যাল মিডিয়ায় রিয়ানকে এই প্রথম টার্গেট করা হল না। অতীতেও হয়েছে। নেটিজেনদের সমালোচনার পাল্টা উত্তর দিয়ে ফেঁসেছিলেন গতবছর। তাঁকে এই কাজের জন্য় চরম নিন্দার মুখে পড়তে হয়েছিল।