চিত্রনাট্য না শুনেই এই ছবিতে অভিনয় করতে রাজি Ritwick Chakraborty

Aug 07, 2021, 16:20 PM IST
1/6

'কাব্বাডি'র নেপথ্যে

Behind the scene

নিজস্ব প্রতিবেদন: কৌশিক গাঙ্গুলির(Kaushik Ganguly) আগামী ছবি 'কাবাড্ডি'। সেই ছবিতে আবারও একসঙ্গে পরিচালক-অভিনেতা জুটি কৌশিক গাঙ্গুলি ও ঋত্বিক চক্রবর্তী। এছাড়াও ছবিতে অভিনয় করছেন সোহিনী সরকার, অর্জুন চক্রবর্তী, শ্বেতা চক্রবর্তী, অমিত সাহা। 

2/6

প্রেমের গল্প

Love story

ছবিতে দুজন মানুষের প্রেম ও সমাজের মাঝখানে পরিচালক এমন এক রেখাচিত্র তৈরি করেছেন যা কাবাড্ডি কোর্টের মতো হয়ে উঠেছে। পরিচালকের মতে কাবাড্ডি এমন একটি প্রান্তিক খেলা যা শুধুমাত্র কোর্টের মধ্য়েই আটকে থাকে না, যার প্রভাব রয়েছে মানুষের জীবনেও। সেই গল্প বলবে 'কাবাড্ডি'।

3/6

পরিচালক-অভিনেতা জুটি

Director-Actor duo

চিত্রনাট্য লেখার আগেই ছবির কনসেপ্ট শুনে এই ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়ে গিয়েছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী(Ritwick Chakraborty)। বিষয়বস্তু শুনেই তিনি নিশ্চিত, দর্শককে আরো একটা ভালো ছবি উপহার দিতে চলেছেন কৌশিক গাঙ্গুলি। 

4/6

'কাবাড্ডি'তে সোহিনীর লুক

Sohini in Kabaddi

ছবির অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। অর্জুনের বিপরীতে দেখা যাবে সোহিনীকে। 

5/6

খেলোয়াড় অর্জুন

Arjun as Chanchal

এই প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)। তাঁর চরিত্রের নাম চঞ্চল, তিনি একজন কাবাড্ডি প্লেয়ার, যে একদিন ন্যাশনাল টিমে খেলার স্বপ্ন দেখেন। সেই প্রস্তুতিই চলছে গোটা ছবি জুড়ে।  

6/6

শ্যুটিং চলছে

From floor

ছবির বেশিরভাগ অংশের শ্যুটিংই হয়েছে বোলপুরে। শুটিং পর্ব প্রায় শেষ। 'কাবাড্ডি'র সংগীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।