Rituparna Sengupta: কাছের মানুষকে হারিয়ে শোকে বিহ্বল ঋতুপর্ণা সেনগুপ্ত

Jan 24, 2022, 20:12 PM IST
1/5

প্রয়াত চিত্রশিল্পী

Wasim Kapoor died

নিজস্ব প্রতিবেদন: সোমবার বাড়িতে আচমকাই জীবনাবসান ঘটে চিত্রশিল্পী ওয়াসিম কাপুরের। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে শিল্পীজগতে। ওয়াসিম কাপুরের মৃত্যু সংবাদ মেনে নিতে পারছেন না অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক কাছের মানুষের মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি।   

2/5

স্মৃতিচারণায়

Memory

সোমবার ওয়াসিম কাপুরের স্মৃতিচারণায় তিনি বলেন, 'ওয়াসিম কাপুর নেই এটা মেনে নেওয়া যায় না। এতো সুন্দর একজন মানুষ ছিলেন, আমার সঙ্গে খুব ভালো স্মৃতি রয়েছে, আজ বলতে খুবই কষ্ট হচ্ছে। সদাহাস্য একটা চেহারা। '  

3/5

ভারাক্রান্ত

In Memory

'খুব গুরুত্বপূর্ণ কাজ তিনি করে গেছেন। তাঁর হাতের তুলির আঁচড়ে এক একটা স্বপ্নের মতো ছবি তৈরি হয়ে যেত। আমাকে জন্মদিনে একবার একটি পোট্রেট বানিয়ে দিয়েছিলেন।', স্মৃতিতে ভারাক্রান্ত ঋতুপর্ণা।  

4/5

অনুপ্রেরণা

Inspiration

ঋতুপর্ণা বলেন, 'আমাকে খুবই অনুপ্রাণিত করতেন। আমার প্রতিটা কাজ দেখতেন, কমেন্ট করতেন। আমার ছবির প্রিমিয়ারে আসতেন। আমাকে আশীর্বাদ করেছেন। খুব সাহস জোগাতেন।'  

5/5

স্মৃতিচারণায়

In memory

'লকডাউনের সময় একাকীত্ব নিয়ে কয়েকটি কাজ করেছেন, যা এক কথায় অনবদ্য। এমনকী অনেক ডকুমেন্টেশনেরও কাজ করেছেন। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। ছবির মধ্যে দিয়েই উনি আমাদের মধ্যে বেঁচে থাকবেন। মিস করব তোমায় ওয়াসিম দা' কান্না ভেজা গলায় বলেন ঋতুপর্ণা।