Disha Patani: এতটা ক্লিভেজ! দিশা পাটানির Yolo নাচে খাপ্পা সেন্সর বোর্ড বলল, কাপড় দাও...

Disha Patani YOLO Song: দিশার গানের দৃশ্যায়নে বেশ কিছু 'সিন' নিয়ে আপত্তি। নগ্নতা ও অশ্লীল কনটেন্ট বিষয়ক সেনসর বোর্ডের যে নির্দেশিকা বা গাইডলাইন রয়েছে, তার সঙ্গে সাযুজ্য রেখে গানটিতে 'সিন' বদলাতে নির্দেশ দেওয়া হয়েছে।

Oct 23, 2024, 11:07 AM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। দক্ষিণী অভিনেতা সূর্যের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন। ছবির গান প্রকাশ্য় আসতেই আপত্তির ঝড়। যদিও, সেটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর ফ্যানেরা।

2/6

ছবির নাম কানগুভা। জানা গিয়েছে, ছবির গান 'য়োলো' সোমবার রিলিজ হয়। প্রকাশ্যে আসার পর সেন্ট্রাল বোর্ড অফ ফ্লিম সার্টিফিকেশন নির্মাতাদের গানটিতে পরিবর্তন করতে বলেছে।  

3/6

২১ অক্টোবর নির্মাতারা গানটি লিরিক্যাল ভার্সান প্রকাশ করেছেন। সেন্সর বোর্ড প্রতিটি ভিজ্যুয়াল পরিবর্তন করতে বলেছে, কারণ গানে দিশার গভীর ক্লিভেজ দেখা যাচ্ছে। CBFC এও নির্দেশ দিয়েছে, গানটিতে যে যে দৃশ্যে এক্সপোজার দৃশ্য আছে সেগুলি বাদ দিতে হবে।

4/6

গানটির দৃশ্যায়নে বেশ কিছু 'সিন' নিয়ে আপত্তি। নগ্নতা ও অশ্লীল কনটেন্ট বিষয়ক সেনসর বোর্ডের যে নির্দেশিকা বা গাইডলাইন রয়েছে, তার সঙ্গে সাযুজ্য রেখে গানটিতে 'সিন' বদলাতে নির্দেশ দেওয়া হয়েছে।

5/6

অন্যদিকে, এই গানে দিশার আবেদনময়ী লুকস এবং গ্ল্যামারস চেহারা দর্শকদের মুগ্ধ করেছে। 

6/6

ছবিটি ১০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেটি পরিবর্তন হয়ে ১৪ নভেম্বর মুক্তি পাবে।