Priyanka Chopra: প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরলেন রেখা, ভাইরাল ছবির নেপথ্যে কী?

মুম্বইয়ে রিচার্ড ম্যাডেন ও প্রিয়াঙ্কা তাঁদের নতুন স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর জোর কদমে প্রচার চালাচ্ছেন। এই ওয়েব সিরিজে দুজনকেই স্পাই এজেন্টের ভূমিকায় দেখা যাবে। অ্যাকশন থ্রিলার টেলিভিশন সিরিজটির মোট ছয়টি পর্ব আসবে। অ্যামাজন প্রাইমে ওয়েব সিরিজটি দেখা যাবে। শো-এর প্রিমিয়ারে হাজির ছিলেন রেখা, বরুণ ধাওয়ান থেকে অন্যান্য বলিউড তারকারা। প্রিমিয়ারে নীল রং গাউন পরেছিলেন 'দেশি গার্ল' । অপরদিকে রিচার্ড পরেছিলেন ধূসর রঙের স্যুট। প্রিমিয়ারের দিন হাজির ছিলেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়াও। ‘সিটাডেল’ প্রিমিয়ারের রাতের ছবি ইতোমধ্যে ভাইরাল নেটপাড়ায়।

Apr 05, 2023, 19:34 PM IST

Citadel Premiere: মুম্বইয়ে রিচার্ড ম্যাডেন ও প্রিয়াঙ্কা তাঁদের নতুন স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর জোর কদমে প্রচার চালাচ্ছেন। এই ওয়েব সিরিজে দুজনকেই স্পাই এজেন্টের ভূমিকায় দেখা যাবে। অ্যাকশন থ্রিলার টেলিভিশন সিরিজটির মোট ছয়টি পর্ব আসবে। অ্যামাজন প্রাইমে ওয়েব সিরিজটি দেখা যাবে। শো-এর প্রিমিয়ারে হাজির ছিলেন রেখা, বরুণ ধাওয়ান থেকে অন্যান্য বলিউড তারকারা। প্রিমিয়ারে নীল রং গাউন পরেছিলেন 'দেশি গার্ল' । অপরদিকে রিচার্ড পরেছিলেন ধূসর রঙের স্যুট। প্রিমিয়ারের দিন হাজির ছিলেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়াও। ‘সিটাডেল’ প্রিমিয়ারের রাতের ছবি ইতোমধ্যে ভাইরাল নেটপাড়ায়।

 

1/6

গার্গী রায়: ‘সিটাডেল’ প্রিমিয়ারের লেন্সবন্দি রেখা এবং প্রিয়ঙ্কা। ছবিটিতে দেখা গিয়েছে একে অপরকে আলিঙ্গন করছেন দুই তারকা।  

2/6

প্রিমিয়ারের রিচার্ডের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘এখানে কিছু দেখার নেই। মুম্বইয়ে প্রথমবার সিটাডেলের স্ক্রিনিঙের পর নাদিয়া এবং ম্যাসন ছড়িয়ে দিলেন ভালোবাসা’।

3/6

প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তুললেন নেহা ধুপিয়া। বন্ধু প্রিয়াঙ্কার সঙ্গে নেহার অন্তরঙ্গ ছবিও ভাইরাল।   

4/6

প্রিমিয়ার দেখতে হাজির সুশান্ত শ্রীরাম ও গৌরব গান্ধী। তাঁদেরকে রিচার্ড ও প্রিয়াঙ্কার সঙ্গে একই ফ্রেমে দেখা গেল।

5/6

প্রিমিয়ারে হাজির ছিলেন বরুণ ধাওয়ান। হিন্দিতে তৈরি হতে চলেছে সিটাডেল। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। 

6/6

প্রিয়াঙ্কা সঙ্গে ফ্রেমবন্দি হলেন সোফি চৌধুরী। কালো পোশাকে বেশ মানিয়েছিল দুই অভিনেত্রীকে।