১৩৯ জন মিলে ধর্ষণ করেছে ৫,০০০ বার! সাহস করে থানায় অভিযোগ তরুণীর

Aug 23, 2020, 16:20 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ২৫ বছরের তরুণী ধর্ষণের শিকার ৫ হাজার বার। মোট ধর্ষণ করেছে ১৩৯ জন। হায়দরাবাদের তেলেঙ্গানায় এমনই অভিযোগ দায়ের হলো পাঞ্জাগুট্টা থানায়। পুলিস ইতিমধ্যেই ৩৭৬(২), ৫০৯, ৩৫৪ এবং তপশীলি জাতি -উপজাতি ধারায় মামলা রুজু করছে।  

2/5

এফআইআরে ধর্ষকদের তালিকায় নাম রয়েছে ছাত্র নেতা থকে শুরু করে তেলেগু সিনেমার লোকজন এবং আইনজীবীরও। ধর্ষণের সূত্রপাত স্বামীর ঘরেই।  

3/5

২০০৯ সালে ওই মহিলার সঙ্গে বিয়ে হয় মির্যালগুদা এলাকার এক ব্যক্তির। সেখানে স্বামীর আত্মীয় ও পরিবারের সদস্যরা যৌন হেনস্থা করেন ওই মহিলার। বিয়ের ৯ মাস পরেই ডিভোর্স দিয়ে বাপের বাড়ি ফিরে আসেন তিনি। বাপের বাড়ি থেকে ফের শুরু করেন উচ্চশিক্ষা।  

4/5

এফআইআর অনুযায়ী বাপের বাড়ি ফেরার পরেও অন্য ব্যক্তিদের হাতে যৌন হেনস্থার শিকার হন ওই মহিলা। একাধিকবার গণধর্ষণেরও শিকার হতে হয় তাঁকে। বহুবার খেতে হয়েছে সিগারেটের ছ্যাঁকা, এমনকী নাচতে হয়েছে বিবস্ত্র হয়েও।  

5/5

বিগত কয়েক বছর ধরেই তাঁর সঙ্গে চলেছে এরকম ধ্বংসলীলা। এসেছে অ্যাসিড ছুড়ে দেওয়ার কিংবা প্রাণে খতম করে দেওয়ার হুমকি। তাই সাহস করে এতদিন পুলিসের কাছে আসতে পারেননি ওই মহিলা। তবে এবার একটি এনজিওর সাহায্যে অভিযোগ দায়ের করলেন তিনি। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিস। পুলিসের পক্ষ থেকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ওই মহিলাকে।