জন্মদিনে প্রিয়াঙ্কা, ফিরে দেখা কিছু মুহূর্ত

Dec 31, 2018, 18:27 PM IST
1/10

৩১ ডিসেম্বর, সোমবার নিজের ২৮ বছরের জন্মদিন সেলিব্রেট করলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

2/10

বলা ভালো বর্ষশেষ ও বর্ষশুরুর উদযাপন এবং জন্মদিন একই সঙ্গে সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা সরকার। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

3/10

২০১৮টা প্রিয়াঙ্কা সরকারের কেরিয়ারে মন্দ যায়নি। এবছর একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

4/10

২০১৮তে অন্দরকাহিনী, ব্যোমকেশগোত্র, সুলতান, ক্রিসক্রস সহ একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা সরকার।  (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

5/10

'অন্দরকাহিনী' ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও এসেছে প্রিয়াঙ্কার ঝুলিতে। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

6/10

বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজ 'হ্যালো'-তে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে প্রিয়াঙ্কাকে। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

7/10

৩১ ডিসেম্বর, সোমবার প্রিয়াঙ্কার জন্মদিন উপলক্ষ্যে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

8/10

প্রিয়াঙ্কার ভক্তদের তরফে প্রিয় অভিনেত্রীর জন্মদিনে কেক কাটাও হয়েছে (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

9/10

শুধু ভক্তরাই নয় টলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব প্রিয়াঙ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)

10/10

প্রসঙ্গত নতুন বছরে এসভিএফে 'হ্যালো' ওয়েব সিরিজের সিজন ২ এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে। (ছবি সৌজন্য : প্রিয়াঙ্কা সরকারের ফেসবুক ও ইনস্টাগ্রাম)