PNB গ্রাহকদের জন্য বড় খবর, ২৫ জানুয়ারির মধ্যে ব্যাঙ্কের কাজ সারুন, নইলে কিন্তু....

Jan 23, 2018, 19:12 PM IST
1/6

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহক হলে আপনার জন্য রয়েছে দরকারি খবর। ব্যাঙ্কের তরফে সমস্ত গ্রাহককে জানানো হয়েছে , ব্যাঙ্কের সমস্ত দরকারি কাজ মেটাতে হবে ২৫ জানুয়ারির মধ্যে। নইলে সমস্যা হতে পারে গ্রাহকদের। 

2/6

পিএনবির তরফে গ্রাহকদের এক পরামর্শ জারি করা হয়েছে। সেই নির্দেশিকায় জানানো হয়েছে, ২৯ জানুয়ারি পিএনবি কোর ব্যাঙ্কিক সিস্টেম আপগ্রেড করবে। যার ফলে ২৯ ও ৩০ জানুয়ারি ব্যাঙ্কের নৈমিত্তিক কাজ করতে সমস্যা হতে পারে। 

3/6

ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে প্রযুক্তিগত আপগ্রেডেশনের জন্য ব্যাঙ্কের স্বাভাবিক কাজকর্ম বাধাপ্রাপ্ত হতে পারে। সেজন্য ২৫ জানুয়ারির মধ্যে ব্যাঙ্কের প্রয়োজনীয় কাজ সারতে অনুরোধ করা হয়েছে। কারণ, ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসে ব্যাঙ্ক বন্ধ থাকবে। ২৭ জানুয়ারি মাসের চতুর্থ শনিবার, ২৮ জানুয়ারি রবিবার হওয়ায় ব্যাঙ্ক বন্ধ থাকবে। 

4/6

২৯ ও ৩০ জানুয়ারি পিএনবির কোর ব্যাঙ্কিং সিস্টেমের আপগ্রেডেশন চলবে। এর ফলে ২৫ জানুয়ারির ফের ব্যাঙ্কের স্বাভাবিক কাজকর্ম হবে ৩১ জানুয়ারি। 

5/6

ফলে ২৫ জানুয়ারির মধ্যে ব্যাঙ্কের কাজ মেটাতে না-পারলে আপনাকে অপেক্ষা করতে হবে ৩১ জানুয়ারি পর্যন্ত। তাই দরকারি কাজ তাড়াতাড়ি সারুন। 

6/6

শুধু পিএনবি নয়, ২৬ - ২৮ তারিখ পর্যন্ত বন্ধ থাকবে সমস্ত ব্যাঙ্ক। তাই যে ব্যাঙ্কেরই গ্রাহক হোন না কেন কাজ মেটান ২৫-এর মধ্যে।