Darjeeling: পাহাড়ে ঘুরতে গিয়ে বিপর্যয়ের মুখে অভিনেতা দম্পতি পায়েল-দ্বৈপায়ন

Oct 21, 2021, 17:53 PM IST
1/6

পাহাড়ে ধস

Landslide

নিজস্ব প্রতিবেদন : প্রবল বৃষ্টির জেরে বিধ্বস্ত পাহাড়। বিপর্যস্ত জনজীবন। বৃহস্পতিবার পাহাড়ে রোদ উঠলেও চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রাকৃতিক বিপর্যয়ের ধ্বংসচিহ্ন। ধস সরিয়ে ধীরে ধীরে খুলছে রাস্তা। এই সময় পাহাড়ে ঘুরতে গিয়ে আটকে পড়েছেন বহু পর্যটক। তাঁদের মধ্যেই অন্যতম অভিনেতা দ্বৈপায়ন দাস ও তাঁর স্ত্রী অভিনেতা পায়েল দে। সঙ্গে রয়েছে তাঁদের পুত্রও। 

2/6

কোলাখাম

Kolakham

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে পায়েল জানান, বৃহস্পতিবার তাঁরা লোকাল কিছু মানুষের সহায়তায় অনেক কষ্ট করে পাহাড় থেকে এসে পৌঁছেছেন শিলিগুড়িতে। পুজোর আগেই পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন দ্বৈপায়ন ও পায়েল। প্রথমে তাঁদের ডেস্টিনেশন ছিল কোলাখাম। 

3/6

তাকনা

Takna

কোলাখাম থেকে চারখোল হয়ে তাঁরা পৌঁছান তাকনা গ্রামে। দার্জিলিং জেলার এই গ্রামেই প্রাকৃতিক বিপর্যয়ের মুখে পড়েন তাঁরা। তিনদিনের টানা বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়ে পাহাড়ি জনজীবন। 

4/6

বিপর্যয়ের মুখে

Natural Disaster

সঙ্গে ছোটবাচ্চা থাকায় চিন্তা তো ছিলই, যদিও খাবার বা থাকার কোনও সমস্যায় পড়তে হয়নি এই দম্পতিকে। কিন্তু বুধবার সারাদিন বিদ্যুৎ না থাকায় অসুবিধায় পড়তে হয়েছে তাঁকে। বিদ্যুৎহীন অবস্থাতেই থাকতে হয় সারাদিন। ফোনের চার্জ শেষ হয়ে যাওয়ায় যোগাযোগ করতে পারেননি কারোর সঙ্গে। 

5/6

ছুটি ছুটি

Holiday

তবে দুর্যোগ আসার আগে চুটিয়ে ছুটি কাটিয়েছেন পায়েল ও তাঁর পরিবার। 

6/6

ফেরার পথে

Back to Home

আপাতত শিলিগুড়িতে বিমানের অপেক্ষায় রয়েছেন পায়েল ও দ্বৈপায়ন। পর্যটকদের উদ্দেশ্যে পায়েলের বক্তব্য, প্রাকৃতিক বিপর্যয়ের কারণে জনজীবন বিপর্যস্ত কিন্তু পাহাড় খুব তাড়াতাড়িই ছন্দে ফিরবে। কিন্তু এইসময় শুধুমাত্র অ্যাডভেঞ্চারের কারণে পর্যটকদের পাহাড়ে না আসারও পরামর্শ দেন অভিনেতা।