Nusrat Jahan: ৬ ঘণ্টার বেশি সময় ডিজ্ঞাসাবাদ, ইডির দফতর থেকে বেরিয়ে মন্দিরে পুজো দিলেন নুসরত...

Nusrat Jahan:  মঙ্গলবার ফ্ল্যাট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহানকে(Nusrat Jahan) তলব করে ইডি(ED)। সকাল ১১ টা থেকে সাড়ে ১১টার মধ্যে তাঁকে ডেকে পাঠানো হলেও সময়ের আগেই সকাল ১০টা ৪৩ নাগাদ সিজিও কমপ্লেক্সে হাজির হন অভিনেত্রী সাংসদ। সাড়ে ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। ইডি দফতর থেকে বেরোনো মাত্রই তাঁকে নানা প্রশ্ন করা হলে নুসরত বলেন, ‘ইডির সব প্রশ্নের উত্তর দিয়েছি। সম্পূর্ণ সহযোগিতা করেছি’।

| Sep 12, 2023, 18:55 PM IST
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্ল্যাট প্রতারণা মামলায় মঙ্গলবার সাড়ে ৬ ঘণ্টা ধরে তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহানকে জিজ্ঞাসাবাদ করে ইডি।  

2/5

ইডির দফতর থেকে বেরিয়ে দেশপ্রিয় পার্কের একটি হনুমান মন্দিরে পুজো দেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। পুজো দিয়ে বেরিয়ে সবাইকে প্রসাদ বিতরণ করেন অভিনেত্রী-সাংসদ।  

3/5

ইডির জিজ্ঞসাবাদে পর কী নুসরত নিশ্চিন্ত? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী-সাংসদ বলেন, ‘আমি বরাবরই নিশ্চিন্ত ছিলাম। আমার যা যা দেওয়ার জমা দিয়েছি, আবার ডাকলে আবার যাব।’  

4/5

হঠাৎ মন্দিরে কেন? অভিনেত্রীর জবাব তিনি প্রতি মঙ্গলবারই ঐ মন্দিরে পুজো দিতে আসেন। পরের মঙ্গলবার বা শনিবারও তাঁকে ঐ মন্দিরে দেখতে পাওয়া যাবে বলে দাবি করেন নুসরত।  

5/5

পুজো দিয়েই সরাসরি বাড়ি যান অভিনেত্রী সাংসদ। তিনি বলেন, ‘বাড়িতে সবাই অপেক্ষায় রয়েছে। সোজা বাড়ি যাব’।বাড়িতে নেমে অবশ্য কোনও প্রশ্নের উত্তর দেননি নুসরত। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে সিঁড়ি দিয়ে উঠে যান অভিনেত্রী।