Nora Fatehi: কোভিড পজিটিভ হয়েও ইভেন্টে নোরা ফতেহি! সাফাই দিলেন তাঁর মুখপাত্র

Dec 30, 2021, 17:18 PM IST
1/6

করোনা আক্রান্ত

Covid Positive Nora

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত অভিনেতা নোরা ফতেহি। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের শারীরিক অবস্থার কথা জানান নোরা। কোভিড তাঁকে কাবু করে দিয়েছে সেকথা জানাবার পাশাপাশি নোরা সবাইকে কোভিড বিধি মানার অনুরোধও করেন।   

2/6

কোভিড আক্রান্ত

Covid Positive

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে নোরা লেখেন,'দুর্ভাগ্যবশত আমি কোভিডের সঙ্গে যুদ্ধ করছি। এটা সত্যিই আমাকে কাবু করে দিয়েছে। বিগত কয়েকদিন ধরে আমি শয্যাশায়ী। চিকিৎসকদের পর্যবেক্ষনে রয়েছি।   

3/6

নোরার উপদেশ

Nora's Suggestion

নোরা তাঁর অনুরাগীদের উদ্দেশে লেখেন, 'সবাই সাবধানে থাকুন, মাস্ক পরুন, খুব দ্রুত করোনা ছড়াচ্ছে, সবাই আক্রান্ত হতে পারে। নিজের স্বাস্থ্য ছাড়া আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। নিজের খেয়াল রাখুন।'  

4/6

করোনা নিয়েই ইভেন্টে!

In event

ইতিমধ্য়েই ভাইরাল একটি ইভেন্টে নোরার ছবি। তাহলে কি করোনা আক্রান্ত হয়েও ইভেন্টে হাজির হয়েছিলেন অভিনেতা? প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।   

5/6

গৃহবন্দী

Home Isolation

নোরার মুখাপাত্র জানিয়েছেন, অভিনেতা দুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর শারীরিক অবস্থা খারাপ ছিল। তিনি গত দুদিন বাড়ি থেকেই বেরোননি।   

6/6

ভাইরাল ছবি

Viral Photo

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ইভেন্টে নোরার ছবি। সেই প্রসঙ্গে নোরার প্রতিনিধি বলেছেন, ঐ ছবিটি পুরনো। কোনও এক কারণে হঠাৎই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ঐ ছবি। উপসর্গ দেখার পর থেকেই বাড়ির বাইরে পা রাখেননি নোরা।