কে বলবে পঞ্চান্ন? হলুদ চশমা, মাথায় হেলমেট, মাউন্টেনবাইক নিয়ে মর্নিং ওয়াকে দিলীপ

Jun 11, 2020, 21:28 PM IST
1/5

অঞ্জন রায়: RSS-এর আখড়া থেকে সোজা রাজনীতির মাঠে-ময়দানে। বিধায়ক থেকে সাংসদ। লাঠি চালনায় যেমন পটু, কথাতেও ছোটে ফুলঝুরি। কেউ কেউ বলেন, ‘ঠোঁটকাটা’। তাই বিতর্কও পিছু ছাড়ে না। তাতে ডোন্ট কেয়ার। যা নিয়ে বিতর্ক, তাতে বেশি করে ঘি ঢালতে ভালোবাসেন। হ্যাঁ, তিনি দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি। একবার নন, দু-দু’বার। আজ দেখা গেল তাঁকে অন্য অবতারে।

2/5

আরলি রাইজার। নিজেও অনেক বার বলেছেন, সকালে ঘুম থেকে উঠে হাঁটাহাঁটি না করলে দিনটা ঠিক যায় না। মর্নিং ওয়াক করতে করতে সাধারণ মানুষের সঙ্গে আলাপ, চা-পান, এভাবেই প্রতিদিন জনসংযোগ করে থাকেন দিলীপ। কিন্তু বৃহস্পতিবার দেখা গেল একেবারে অন্য মুডে।

3/5

পরনে গেরুয়া টি-শার্ট, সাদা হাফ প্যান্ট। চোখে হলুদ চশমা। মাথায় হেলমেট।  রেসিং সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন মর্নিং ওয়ার্কে। ইকো পার্কে ফুরেফুরে মেজাজে ফোটোশ্যুটও করলেন।

4/5

ছকে বাঁধা রাজনীতি করতে কখনও দেখা যায়নি দিলীপ ঘোষকে। ইটের বদলে পাটকেলের জবাব দেন তত্ক্ষণাত্। সে জবাব ঠোঁটে যেন লেগে থাকে। আর তার জন্যই রাজনীতিতে তিনি এত জনপ্রিয়।

5/5

আমফানের পরে দিলীপ ঘোষ কুড়ুল নিয়ে নিজেই বেরিয়ে পড়েছিলেন গাছ কাটতে। কুড়ুল, দা দিয়ে একাধিক গাছ কেটে রাস্তা পরিষ্কার করে দেন। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় পড়তেই ভাইরাল।  আর এটা হতে কতক্ষণ?