Neeraj Chopra: অলিম্পিক্সের সেরা দশ Magical Moments-এ নীরজের সোনা জয়

দেশকে ফের একবার গর্বিত করলেন সোনার ছেলে নীরজ

Aug 11, 2021, 18:59 PM IST

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সের (Tokyo Olympics) সেরা দশ ম্যাজিকাল মোমেন্টসে জায়গা করে নিল ভারতের হয়ে নীরজের (Neeraj Chopra) সোনা জয় (Gold)। ওয়ার্ল্ড অ্য়াথলেটিক্স (World Athletics) এই তথ্য সম্প্রতি তাঁদের ওয়েবসাইটে প্রকাশ করেছে।

1/5

সেরা দশে নীরজ

Neeraj in Top 10

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সের (Tokyo Olympics) সেরা দশ ম্যাজিকাল মোমেন্টসে জায়গা করে নিল ভারতের হয়ে নীরজের (Neeraj Chopra) সোনা জয় (Gold)। ওয়ার্ল্ড অ্য়াথলেটিক্স (World Athletics) এই তথ্য সম্প্রতি তাঁদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। গত শনিবার অলিম্পিকে ৮৭.৫৮ মিটারের সেরা জ্যাভলিন থ্রোতে ভারতকে সোনার পদক এনে দেন বছর তেইশের নীরজ।

2/5

ওয়ার্ল্ড অ্যাথলেটিক্সের ওয়েবসাইটে তালিকা প্রকাশ

World Athletics Published Rankings

ওয়ার্ল্ড অ্যাথলেটিক্সের ওয়েবসাইটে অলিম্পিকের ম্যাজিকাল মোমেন্টসের তালিকায় ৬ নম্বরে রয়েছেন ভারতের নীরজ চোপড়া।  

3/5

কত ফলোয়ার বাড়ল নীরজের?

Number of Followers of Neeraj is Increasing by Leaps and Bounds

অলিম্পিকে সোনা জয়ের আগের মুহূর্ত পর্যন্ত মাত্র ১ লক্ষ ৪৩ হাজার ফলোয়ার ছিল নীরজের। কিন্তু দেশের হয়ে সোনা জয়ের পরেই তার আমূল পরিবর্তন। বর্তমানে ৩.২ মিলিয়ন (৩০ লক্ষেরও বেশি) মানুষ নীরজকে ফলো করছেন। যদিও সেই সংখ্যাটা ক্রমবর্ধমান। 

4/5

জয় নিয়ে কী টুইট করেন নীরজ

Neeraj's Tweet after win

টোকিওয় সোনা জয়ের পর একটি টুইটে নীরজ লেখেন, 'এখনও জয়ের স্বাদ অনুভূত করছি। গোটা ভারত ও তার বাইরে সকলকে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। এই মুহূর্ত আমার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।'

5/5

বিদেশ থেকেও শুভেচ্ছা

Congratulations from Abroad

উল্লেখ্য, টোকিওয় সোনা স্বপ্নপূরণের পর বিদেশ থেকেও শুভেচ্ছাবার্তা আসে নীরজের কাছে। তাঁদের মধ্যে অন্য়তম বর্ষীয়ান জিমন্যাস্ট নাদিয়া কমানেসি। নীরজকে টুইটারে তিনি অভিনন্দন জানিয়েছেন।