প্লাবিত ঘাটালের মানুষজনের জন্য কমিউনিটি কিচেন খুললেন MP Dev

Aug 11, 2021, 18:11 PM IST
1/5

একদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছুটে গিয়েছিলেন ঘাটলের বন্যা কবলিত এলাকায়। জলে মধ্যেই বিভিন্ন এলাকা ঘুরে দেখতে, মানুষের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে সাংসদ, অভিনেতা দেব-কে।   

2/5

এবার ঘাটালের প্লাবিত এলাকার মানুষদের জন্য কমিউনিটি কিচেন খুললেন সাংসদ, অভিনেতা দেব। যে কমিউনিটি কিচেনের মাধ্যমে প্লাবিত এলাকার মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে রান্না করা খাবার।    

3/5

প্রসঙ্গত, এর আগে করোনা মহামারী পরিস্থিতিতেও কোভিড রোগীদের জন্য ঘাটাল-সহ রাজ্যের ৩ জায়গায় কমিউনিটি কিচেন চালু করেছিলেন দেব। 

4/5

গত ৪ অগস্টও নৌকায় চড়েই বানভাসি দুর্গতদের কাছে পৌছে গিয়েছিলেন ঘাটালের সাংসদ। তাঁকে ত্রাণ বিলি করতে দেখা গিয়েছিল। পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। সেই প্রতিশ্রুতি মতোই ঘাটালবাসীর পাশে দাঁড়িয়েছেন দেব।  

5/5

বারবার বন্যায় ক্ষতিগ্রস্ত ঘাটালের মানুষের দাবি ছিল ঘাটাল মাস্টার প্ল্যান। সেবিষয়ে এর আগে অভিনেতা-সাংসদ ঘাটালে পৌঁছে বলেছিলেন, ''মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন না প্রধানমন্ত্রী হবে, ততদিন ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর হবে না। ঘাটাল মাস্টার প্ল্যান পাস করতে হলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করতে হবে।''