Most Popular Snack of 2021: ভারতীয়দের মধ্যে সবচেয়ে জনপ্রিয় খাবার কোনটা?

বছর শেষে প্রকাশ পেল সমীক্ষা রিপোর্ট

Dec 22, 2021, 21:42 PM IST
1/6

২০২১-এ ভারতীয়দের সবচেয়ে পছন্দের পদ কোনটা?

Most Popular Snack of 2021

নিজস্ব প্রতিবেদন: খাওয়াদাওয়া নিয়ে ভারতীয়দের সঙ্গে পেড়ে ওঠা কঠিন। গোটা বিশ্বের মানুষ এটা জানেন। করোনা আবহে এই বছরও ভারতীয়রা সুস্বাদু পদ খাওয়া কমাননি। এত সুস্বাদু পদের মধ্যে আপনি কি জানেন কোন পদটি সবচেয়ে বেশি জনপ্রিয়?

2/6

ভারতীয়দের দ্বিতীয় পছন্দের খাবার?

Second Popular Food

ইতিমধ্য়ে ভারতীয়দের সবচেয়ে জনপ্রিয় খাবারের একটা তালিকা প্রকাশ করেছে ফুড ডেলিভারি অ্যাপ সুইগি (Swiggy)। 'StatEATistics 2021' নামে তালিকাটি প্রকাশ করা হয়েছে। চলতি বছর সবচেয়ে বেশি যে খাবরটি অর্ডার করা হয়েছে, তার ভিত্তিতেই ওই তালিকা প্রকাশ করা হয়েছে। সুইগির (Swiggy) হিসেবে ২০২১-এর দ্বিতীয় জনপ্রিয় খাবারটি হল পাওভাজি (Pav Bhaji)। এক বছরে ২১ লক্ষ পাও ভাজির অর্ডার পেয়েছে ফুড ডেলিভারি সংস্থাটি। 

3/6

ভারতীয়দের সবচেয়ে পছন্দের খাবার?

Popular Food

চলতি বছরের সবচেয়ে জনপ্রিয় খাবারের তকমা পেয়েছে সিঙারা (Samosa)। ২০২১-এ শুধুমাত্র সিঙারার ৫০ লক্ষ অর্ডার পেয়েছে সুইগি (Swiggy)।

4/6

Jab Tak Rahega Swiggy Pe Samosa

Jab Tak Rahega Swiggy Pe Samosa

সিঙারা নিয়ে একটি মজাদার ট্যাগ লাইনও শুরু করেছে সুইগি (Swiggy)। 'Jab Tak Rahega Swiggy Pe Samosa' এই ট্যাগ লাইনটি শুরু করেছে সংস্থাটি।

5/6

মিষ্টির তালিকায় প্রথম কে?

Gulab Jamun first as sweet

মিষ্টির মধ্যে জনপ্রিয়তায় প্রথম স্থান অধিকার করেছে 'গুলাব জামুন' (Gulab Jamun)। ২০২১-এ ২১ লক্ষ 'গুলাব জামুন' (Gulab Jamun)-এর অর্ডার পেয়েছে সংস্থাটি।

6/6

রাত ১০টার পর বদলায় মানুষের খাবারের স্বাদ

Food choice changes at night

আরও একটা আকর্ষণীয় তথ্য তুলে ধরেছে সুইগি (Swiggy)। সংস্থার দাবি রাত দশটার পর থেকে মানুষের খাবারের স্বাদ বদলে যায়। ওই সময়ের পর থেকে পপকর্ন, ফ্রেঞ্চ ফ্রাই এবং চিজ গার্লিক ব্রেডের অর্ডার বেড়ে যায়।