এই জার্মান ব্যবসায়ীর সঙ্গেই প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর

May 01, 2019, 18:34 PM IST
1/10

বহুদিন হল এই জার্মান ব্যক্তির সঙ্গেই প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর।  (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

2/10

পেশায় ব্যবসায়ী মোনালির প্রেমিকের নাম মাইক রিচার। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

3/10

জানা যায়, ২০১৬ সালে সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়ে মাইকের সঙ্গে আলাপ হয় মোলানির, সেখান থেকেই বন্ধুত্ব তা প্রেমে বদলে যায়।(ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

4/10

এক সাক্ষৎকারে মোনালি জানিয়েছিলেন বেড়াতে যাওয়ার সময় অনলাইনে মাইকের হোটেল বুক করেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছে দেখেন হোটেলের কোনও বেড ফাঁকা নেই। তখন মাইক নাকি নিজের বেডরুম মোনালি ও তাঁর বন্ধুদের জন্য ছেড়ে দিয়েছিলেন মাইক, নিজে সোফায় গিয়ে শুয়েছিলেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

5/10

প্রেমিক মাইকের সম্পর্কে কথা বলতে গিয়ে মোনালি একবার বলেন, মাইক অসাধারণ ডাল বানায়, যেটা তাঁর খেতে ভীষণ ভালো লাগে। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

6/10

মোনালির কথায় মাইক এদেশে এলে পানিপুরি খেতে ভীষণ ভালোবাসে।  (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

7/10

মোনালির কথা, মাইক ও তিনি দুজনেই একে অপরের প্রেমিকের সঙ্গে আলাপ করেছেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

8/10

 মাইকের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই নাকি ইউরোপে পাড়ি দিতে হয় মোনালিকে। আবার কখনও মাইকও মোনালির সঙ্গে সময় কাটাতে এদেশে আসেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

9/10

প্রসঙ্গত এর আগে ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী মিয়াং চ্যাং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মোনালি ঠাকুর। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

10/10

চ্যাংয়ের সঙ্গে মোনালির সম্পর্ক যেকোনও কারণেই হোক ভেঙে যায়, সম্পর্ক ভাঙার পর নিজেকে সিঙ্গল বলেও জানিয়েছিলেন মোনালি। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)