Madhumita Sarcar Birthday: উপহারহীন জন্মদিন উদযাপন মধুমিতার! কিন্তু কেন?

Oct 26, 2021, 14:40 PM IST
1/8

শুভ জন্মদিন

Happy Birthday

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার জনপ্রিয় নায়িকা মধুমিতা সরকারের ২৭ তম জন্মদিন। জন্মদিনের সকালেই কলকাতা থেকে চম্পাহাটি নিজের বাড়িতে পাড়ি দিয়েছেন নায়িকা। সারাদিন মায়ের সঙ্গেই কাটাবেন তিনি।

2/8

বয়স শুধু সংখ্যামাত্র

Age is just Number

তবে বয়স যতই বাড়ুক মন থেকে ছোটই থাকতে চান মধুমিতা। তাঁর সোশ্যাল পাতায় চোখ রাখলে চোখে পড়ছে সেরকমই একটি ভিডিও। যেখানে বাচ্চার মতো নির্মল হাসি মুখে নিয়ে হাতে ২ লেখা বেলুন। আচমকাই সেখানে কেউ একটা মেলে ধরছেন ৭ লেখা বেলুন। তাতেই বেজায় চটেছেন নায়িকা। তবে সবটাই মজার ছলে। 

3/8

পরিবারের সঙ্গে সেলিব্রেশন

Celebration with Family

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন, 'সারাবছর কাজের জন্য বাড়ির বাইরেই থাকতে হয় , তাই জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটাতে চাই। বাবা মা দাদার সঙ্গেই এবছরের জন্মদিন সেলিব্রেট করব।' 

4/8

শুভেচ্ছা বার্তা

Birthday Wish

নায়িকা জানান,'অনেকেই জন্মদিনের শুভেচ্ছা পাঠাচ্ছে। সবাইকে উত্তর দেওয়ার চেষ্টা করছি। গত দুদিন ধরেই প্রি বার্থডে সেলিব্রেশন চলছে।'

5/8

মায়ের হাতের পায়েস

Birthday Lunch

মধুমিতা জানালেন, 'জন্মদিনের দুপুরে মায়ের হাতের পোলাও, মাংস আর পায়েস খেতেই পছন্দ করি। মা আজকে আমার জন্য এগুলোই বানিয়েছে।'

6/8

জন্মদিনের কেক

Birthday Cake

গত দুদিন ধরেই প্রিবার্থডে সেলিব্রেশন চলছে। ইতিমধ্যেই চারটে কেক কেটেছেন নায়িকা। ফোনের ওপারেই শোনা গেল আরও একটি কেক কাটার তোড়জোড় চলছে বাড়িতে। 

7/8

উপহারহীন জন্মদিন!

No Gifts

তবে নায়িকা জানালেন, জন্মদিনে উপহার নেওয়া পছন্দ করেন না তিনি। কেউ তাঁকে দামি উপহার দিক তা এক্কেবারে না পসন্দ নায়িকার। তাই সবাইকেই উপহার আনতে বারণ করেন তিনি আর তাঁর বন্ধুরা জানেনই যে উপহার আনলে সেটা ব্যাগে করে তাঁদেরই বাড়ি নিয়ে যেতে হবে ,তাই কেউ উপহার আনেন না বলেই জানান মধুমিতা। 

8/8

আগামী ছবি

Upcoming Release

কিছুদিন আগেই যশের সঙ্গে মধুমিতার মিউজিক ভিডিও 'ও মন রে' পছন্দ করেছে দর্শক। আগামী দিনে আরও দু থেকে তিনটি ছবিতে দেখা যাবে তাঁকে। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে মধুমিতাকে জন্মদিনের শুভেচ্ছা।