কথা রাখলেন Madan Mitra, লাল-হলুদে হাজির হয়ে East Bengal-কে এক মাসের বেতন সাহায্য

নিজে মোহনবাগান, দুঃসময়ে লাল-হলুদের পাশে

Jul 22, 2021, 18:25 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল ক্লাবের (East bengal Club) সমর্থকদের বিক্ষোভে বুধবার উত্তাল হয় ময়দান চত্বর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। গতকালই ফেসবুক লাইভে এসে এ বিষয়ে সরব হন মদন মিত্র (Madan Mitra)। ক্লাবকে বাঁচাতে নিজের একমাসের বেতন দেওয়ার কথাও ঘোষণা করেন তৃণমূল বিধায়ক। সেখানেই থেমে থাকেননি, বৃহস্পতিবার প্রতিশ্রুতিমতো নিজের এক মাসের বেতন তুলে দিলেন ক্লাব কর্তৃপক্ষের হাতে।  

2/5

নিজে মোহনবাগানের সমর্থক হলেও এদিন হলুদ ধুতি ও লাল পাঞ্জাবিতে ক্লাব টেন্টে এসে গোল করলেন মদন মিত্র। একইসঙ্গে বিধায়ক হিসেবে তাঁর একমাসের বেতন তুলে দিলেন ক্লাব কর্তৃপক্ষকে। 

3/5

গতকাল ফেসবুক লাইভের পর এদিনও ফের ইস্টবেঙ্গল সমর্থকদের উপর লাঠিচার্জের ঘটনায় তীব্র নিন্দা করলেন মদন। বলেন, কাল যা হয়েছে ঠিক হয়নি। এরপরই অবশ্য মদন বলেন, ইস্টবেঙ্গল সমর্থকদেরও ভালোবাসাটা বুঝতে হবে। আজ ওদের জন্যই AIFF প্রতিক্রিয়া দিতে বাধ্য হচ্ছে।   

4/5

গতকাল ফেসবুক লাইভে এসে প্রাক্তন ক্রীড়ামন্ত্রী বলেন,'আমার বাড়ির নিচে ২ হাজার ইস্টবেঙ্গল ক্লাবের সমর্থক দাঁড়ানো। তারা সবাই বলছে, দাদা তুমি লড়াই করো। আমরা সাথে আছি। ওই ২ হাজারের মধ্যে ৫০০-৭০০ মহিলাও আছেন।অন্য কোনও নেতা হলে এতোক্ষণে পুলিশ ডেকে ফেলত। তাদের একটাই দাবি, পশ্চিমবঙ্গের কোনও ক্লাব কোনও কোম্পানিকে বিক্রি করতে দেব না। 

5/5

মদন আরও বলেন,'অভাব আছে। ঠিক আছে কয়েকটা ট্রফি পায়নি। ট্রফি পায়নি বলেই ক্লাব বিক্রি করে দেওয়া হবে। মানে এরপর বিশ্বভারতীর রেজাল্ট খারাপ হলে সেখানে রবীন্দ্রনাথে মূর্তি উড়ে যাবে? আমি কিন্তু তৃণমূল নেতা হিসাবে বলছি না। আমি কিন্তু প্রাক্তন ক্রীড়ামন্ত্রী ছিলাম।'