লকডাউনে বাড়িতে বোনের কাছেই চুল কাটলেন দাদা দেব

Apr 25, 2020, 20:19 PM IST
1/8

লকডাউনে গৃহবন্দি। এই পরিস্থিতিতে বাইরে বের হওয়ার উপায় নেই। অগত্যা নিজের ফ্ল্যাটে ছোটবোনের কাছেই হেয়ারকাট করলেন সাংসদ, অভিনেতা দেব। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন দেব।

2/8

যদিও বোনের কাছে হেয়ারকাট করতে গিয়ে প্রথমে কিছুটা ভয় পেয়েছিলেন বলেই লিখেছেন দেব। তিনি লিখেছেন, বোন যে কায়দায় তাঁর চুল কাটছেন তাতে তিনি ঘাবড়ে গিয়েছিলেন।

3/8

তবে ভয় পাওয়ার মতো কিছুই ঘটেনি। দিব্যি দাদার হেয়ারকাট করে ফেলেছেন দেবের ছোট বোন।

4/8

বোনের করা সুন্দর এই হেয়ারকাটের পর তিনি অনেকটাই ভরসা পেয়েছেন বলে লিখেছেন দেব।

5/8

এদিকে দেবের পোস্ট করা ভাইবোনের এই ছবিতে কিছু নেটিজেন আবার রুক্মিণী মৈত্রকেও খুঁজে পেয়েছেন। কেউ লিখেছেন, 'রুক্মিণীকে দেখলাম'। এরপর পাল্টা আরও একজন লিখেছেন 'কোথায় রুক্মিণীকে দেখলেন? দয় করে বলবেন'। যার উত্তর দিয়ে একজন লিখেছেন যিনি ছবিটি তুলেছেন তিনি রুক্মিণী। কারোর কথায় 'পিছনের কাচের প্রতিফলনে রুক্মিণীকে দেখা যাচ্ছে। '

6/8

এদিকে লকডাউনের ঠিক আগেই 'গোলন্দাজ'-এর শ্যুটিংয়ের সময় পায়ে চোট পেয়েছিলেন। তবে তারপর থেকে আর সেভাবে বিশ্রাম নিতে পারেননি। তবে এই দীর্ঘ লকডাউনে পায়ে চোট সারানোর জন্য বেশকিছুটা সময় পাচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় এর আগে পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেতা।

7/8

লকডাউনে গৃহবন্দি দেব সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ৭রঙা রামধনুর ছবি ক্যামেরাবন্দি করেছিলেন। তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ''Nature at its Best''। তাঁর এই পোস্ট থেকেই বেশ বোঝা যাচ্ছে তিনি এই সময় প্রকৃতিতে উপভোগ করছেন।  

8/8

কখনও আবার ভোরের সূর্যের ছবি পোস্ট করে, কঠিন এই পরিস্থিতিতেই আশার আলো দেখার চেষ্টা করেছেন দেব। লিখেছেন, 'Ray of Hope'।