এ বার বাংলায় মদের ‘হোম ডেলিভারি’ দেবে Flipkart! এই সপ্তাহেই শুরু হচ্ছে পরিষেবা

| Aug 17, 2020, 18:38 PM IST
1/5

মদের জন্য কাঠ-ফাটা রোদ্দুরে অথবা বৃষ্টি মাথায় নিয়ে লম্বা লাইনে দাঁড়ানো, পুলিসের গুঁতো খাওয়ার দিন বোধহয় এ বার ফুরতে চলল। কারণ, এ বার বাড়ি বাড়ি মদ পৌঁছে দেবে Flipkart!

2/5

পশ্চিমবঙ্গ আর ওড়িশায় মদের হোম ডেলিভারি দেওয়া শুরু করছে Flipkart। সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে খবর, মদের হোম ডেলিভারি দেওয়ার ক্ষেত্রে ইতিমধ্যেই প্রশাসনের সবুজ সংকেত মিলেছে বাংলা ও ওড়িশায়। 

3/5

মদের হোম ডেলিভারি দেওয়ার ক্ষেত্রে প্রযুক্তিগত পরিষেবার জন্য Diageo অধীনস্ত HipBar-এর সঙ্গে হাত মিলিয়েছে Flipkart। অর্থাৎ, Flipkart-এ মদ অর্ডার করলে ক্রেতার কাছে তা পৌঁছে দেবে HipBar।

4/5

ইতিমধ্যেই Swiggy এবং Zomato-র মতো ফুড ডেলিভারি সংস্থা দেশের একাধিক শহরে মদের হোম ডেলিভারি পরিষেবা চালু করেছে। গত জুন মাসেই বাংলায় মদ ডেলিভারির ক্ষেত্রে সরকারি ছাড়পত্র পেয়ে গিয়েছে Amazon। এ বার এই পরিষেবায় যুক্ত হল Flipkart-এর নামও।

5/5

HipBar-এর প্রতিষ্ঠাতা ও সিইও প্রসন্ন নটরাজন জানান, এই ধরনের পরিষেবার সঙ্গে সংস্থা আগে থেকেই যুক্ত। তাই HipBar-এর অভিজ্ঞ পরিষেবা পাবেন ক্রেতারা। এই সপ্তাহের মধ্যেই কলকাতা, ভুবনেশ্বর, কটক এবং রাউরকেল্লায় চালু হয়ে যাবে এই পরিষেবা।