Telugu Film Industry | Konda Surekha: ডিভোর্স ইস্যুতে সামান্থার চরিত্র নিয়ে টানাটানি! মন্ত্রীকে ধুয়ে দিচ্ছেন তারকারা...

Telengana: তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোনডা সুরেখা দাবি করেছেন, সামান্থা ও নাগার বিচ্ছেদের পিছনে রয়েছে এক সুগভীর রাজনৈতিক চক্রান্ত। মন্ত্রীর আরও দাবি, এই চক্রান্তের পিছনে হাত ছিল তৎকালীন মন্ত্রী‌ কেটি রামা রাও!

Oct 03, 2024, 20:12 PM IST
1/11

তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি

Telugu Film Industry

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সহকর্মীদের বিবাহবিচ্ছেদ নিয়ে কুমন্তব্য, আর তার জেরেই এবার একসঙ্গে আক্রমণের সুর চড়ালেন তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা।

2/11

চিরঞ্জীবী

Chiranjeevi

অভিনেতা চিরঞ্জীবী লেখেন, মন্ত্রীর "অসম্মানজনক মন্তব্য" দেখে তিনি "অত্যন্ত বেদনাদায়ক" হয়েছিলেন।  

3/11

এনটিআর

NTR

আরআরআর খ্যাত জুনিয়র এনটিআর একটি পোস্ট করে লেখেন, "ব্যক্তিগত জীবনকে রাজনীতিতে টেনে আনা খুবই নিম্ন মানের"

4/11

আল্লু অর্জুন

Allu

বাদ যাননি আল্লু অর্জুনও। তিনি #FilmIndustryWillNotTolerate লিখে একটি পোস্ট তুলে ধরেন এক্স হ্যান্ডেলে। 

5/11

নানি

Nani

অভিনেতা নানি থেকে শুরু করে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই মন্ত্রীর এই মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।   

6/11

নাগা চৈতন্য

Naga

সুরেখার মন্তব্যের পাল্টা নাগা চৈতন্য বলেন, 'বিচ্ছেদ জীবনের অন্যতম যন্ত্রণাদায়ক এবং দুর্ভাগ্যজনক সিদ্ধান্ত। অনেক চিন্তাভাবনা করে আমি এবং আমার প্রাক্তন স্ত্রী যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম। সম্মানের সঙ্গে দুই প্রাপ্ত বয়স্ক হিসেবে আমাদের এই সিদ্ধান্ত। এখনও পর্যন্ত এ নিয়ে বহু ভিত্তিহীন জল্পনা ছড়িয়েছে। আমি প্রাক্তন স্ত্রী এবং আমার পরিবারের সম্মানের কথা ভেবে চুপ ছিলাম।'

7/11

সামান্থা

Samantha

তেলেঙ্গানার বনমন্ত্রীকে নিন্দা জানিয়ে পাল্টা জবাব দিয়েছেন খোদ সামান্থাও। তিনি জানিয়েছেন তাঁকে এবং তাঁর ব্যক্তিগত জীবনকে যেন রাজনীতির আখড়ায় না টানা হয়।

8/11

নাগা ও সামান্থা

 Naga & Samantha

তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোনডা সুরেখা বলেন, "কেটি রামা রাওয়ের জন্যেই সামান্থার বিচ্ছেদ হয়েছে। উনি তৎকালীন সময়ে মন্ত্রী ছিলেন। বিভিন্ন অভিনেত্রীর ফোনে আড়ি পাতা ওঁর কাজ ছিল। আর সেই আড়ি পেতে অভিনেত্রীদের হাঁড়ির খবর খুঁজে বের করত। এরপর সেই গোপন তথ্য পাওয়ার পর অভিনেত্রীদের ব্ল্যাকমেইল করতেন! অভিনেত্রীদের মাদকের নেশা ধরাতে একপ্রকার বাধ্য করতেন এবং শেষমেশ বিচ্ছেদের পথে হাঁটা ছাড়া তাঁদের আর কোনও গতি থাকত না! আর একথা সবাই জানেন। সামান্থা জানে, নাগা চৈতন্য জানে, ওদের বাড়ির লোক জানে।"

9/11

কেটিআর

KTR

ইতিমধ্যেই কোন্ডা সুরেখার বিরুদ্ধে আইনি নোটিস জারি হয়েছে কেটিআরের অভিযোগের ভিত্তিতে। কোন্ডা সুরেখাকে তাঁর মন্তব্য ফিরিয়ে নিতে বলা হয়েছে। 

10/11

সুরেখা

Surekha

সমালোচনার মুখে ক্ষমা প্রার্থনা করে সুরেখা বলেন, 'আমার উদ্দেশ্য ছিল কী ভাবে একজন নেতা নারীদের অবজ্ঞা করছেন তা বোঝানো। সামান্থার অনুভূতিকে আঘাত করতে আমি চাইনি। আপনি অল্প সময়ে যে ভাবে উন্নতি করেছেন তা প্রশংসাযোগ্য। যদি আপনি বা আপনার কোনও ভক্ত আমার কথায় আঘাত পান, তা হলে আমি নিঃশর্তভাবে এই মন্তব্য প্রত্যাহার করছি।'  

11/11

আক্কিনেনি পরিবার

 Nagarjuna

তিনি তাঁর কথা ফিরিয়ে নিলেও সুত্রে খবর, আক্কিনেনি পরিবারও এবার আইনি ব্যবস্থা নিতে চলেছেন কোন্ডা সুরেখার বিরুদ্ধে। তেলুগু ফিল্ম চেম্বারের পক্ষ থেকে একটি আলাদা নোটিস জারি করা হবে বলেও খবর।