আইপিএলের ঢাকে কাঠি! সবার আগে আরবের উদ্দেশ্যে রওনা দিল মহম্মদ শামির দল

Aug 20, 2020, 17:18 PM IST
1/5

মাসখানেকও আর বাকি নেই আইপিএল শুরু হতে। করোনার জন্য প্রায় বাতিল হওয়ার মুখে ছিল আইপিএল। কিন্তু বিসিসিআই থাকতে আইপিএল হবে না তা কী হয়! শেষমেশ দুবাইতে আয়োজন করা হচ্ছে আইপিএল। আর সবার আগে আরবে পাড়ি দিলেন পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা।

2/5

পাঞ্জাবের সিনিয়র ক্রিকেটার মহম্মদ শামি এদিন বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ফ্লাইটের ভিতর সতীর্থদের সঙ্গে ছবি শেয়ার করেছেন পাঞ্জাবের আরও কয়েকজন তারকা ক্রিকেটার। 

3/5

সবার আগে দুবাই পৌঁঁছলেও পাঞ্জাবের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের কিছুদিন থাকতে হবে কোয়ারেন্টাইনে। তার পর প্রস্তুতির জন্য তাঁরা মাঠে নামার সুযোগ পাবেন। 

4/5

১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হচ্ছে। তার আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের দুবাই পৌঁছে কিছুিদন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। টুর্নামেন্ট চলাকালীন সবাইকে থাকতে হবে বায়ো সিকিওর বাবল-এ। অর্থাত্, ক্রিকেটাররা কারও সঙ্গে দেখা করতে পারবেন না। পরিস্থিতির জন্য এবার দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকতে হবে ক্রিকেটারদের। টুর্নামেন্ট শেষ হলেও কোনও ক্রিকেটার ইচ্ছামতো দেশে ফিরতে পারবেন না। সেক্ষেত্রেও থাকবে নির্দিষ্ট নিয়ম।

5/5

সবার আগে দুবাইতে পা রাখার কথা ছিল চেন্নাইয়ের ক্রিকেটারদের। কিন্তু চেন্নাইয়ের ক্রিকেটাররা আপাতত প্রস্তুতি শিবিরে রয়েছেন। সবার আগে আইপিএল খেলতে দুবাইতে পৌঁছে গেলেন পাঞ্জাবের ক্রিকেটাররা।