১২৭ টাকা থেকে শুরু, রোজ যত ইচ্ছা ডেটা ব্যবহার! ৫ নয়া প্ল্যান নিয়ে হাজির Jio

Jun 13, 2021, 19:39 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: Jio গ্রাহকদের জন্য সুখবর। Jio Freedom Plans-এ গ্রাহকদের জন্য পাঁচটি আকর্ষণীয় অফার নিয়ে এল সংস্থা। যে প্ল্যানগুলিতে থাকছে না প্রত্যেকদিন ডেটা ব্যবহারের কোনও লিমিট। এছাড়া অন্যান্য প্ল্যানের মতোই এক্ষেত্রেও থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং Jio-র অ্যাপগুলো ব্যবহারের সুবিধা। ১২৭ টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যান। সর্বোচ্চ প্ল্যানভ্যালু ২ হাজার ৩৯৭ টাকা।

2/6

Freedom Plan-এর প্রথম অফারটি ১২৭ টাকার। এই প্ল্যানে Jio গ্রাহকরা পাবেন আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলের সুযোগ। প্ল্যানটির মেয়াদ ১৫ দিন। আর এই ১৫ দিনে গ্রাহকরা পাবেন মোট ১২GB ডেটা এবং বিনামূল্যে দৈনিক ১০০ SMS।

3/6

দ্বিতীয় অফারটি ২৪৭ টাকার। মেয়াদ ৩০ দিন। গ্রাহকরা পাবেন মোট ২৫GB ডেটা। একই সঙ্গে যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা এবং বিনামূল্যে দৈনিক ১০০ SMS।

4/6

৪৪৭ টাকার Freedom Plan-এ গ্রাহকরা পাবেন মোট ৫০GB ডেটা। প্ল্যানটির মেয়াদ ৬০ দিন। এছাড়া মিলবে বিনামূল্যে দৈনিক ১০০ SMS, যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এবং বিনামূল্যে JioApps ব্যবহারের সুবিধা।

5/6

পরের প্ল্যানটি ৫৯৭ টাকার। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট ৭৫ GB ডেটা। মেয়াদ ৯০ দিন। বাড়তি হিসেবে মিলবে আনলিমিটেড ভয়েস কল, বিনামূল্যে দৈনিক ১০০ SMS এবং Jio Apps ব্যবহারের সুবিধা।

6/6

Jio Freedom Plans-এর শেষ অফারটি ২৩৯৭ টাকার। যার মেয়াদ এক বছর। এই প্ল্যানে গ্রাহকরা মোট ৩৬৫ GB ডেটা পাবেন। সঙ্গে থাকছে এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং, বিনামূল্যে দৈনিক ১০০ SMS এবং Jio Apps ব্যবহারের সুবিধা।