Jacqueline Fernandez: কে এই সুকেশ চন্দ্রশেখর? তাঁর সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

| Dec 07, 2021, 13:36 PM IST
1/6

আর্থিক প্রতারণা

Money Laundering Case

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ। ইতিমধ্যেই দুবার জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। সোমবার ফের বলিউডের অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) তলব করল ED। আর্থিক প্রতারণা মামলায় (Money Laundering Case) আগামী বুধবার দিল্লিতে জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছে ইডি।   

2/6

চার্জশিটে জ্যাকলিন

Jacqueline in Chargesheet

সুকেশ চন্দ্রশেখরের(Sukesh Chandrashekhar) সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। সেই প্রসঙ্গেই জেরা করা হবে জ্যাকলিনকে। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ইডির সাম্প্রতিক চার্জশিটে (Chargesheet) উল্লেখ রয়েছে জ্যাকলিনের সঙ্গে সুকেশের সম্পর্কের কথা। সুকেশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসে জ্যাকলিন ও সুকেশের কিছু ঘনিষ্ঠ ছবি। ভাইরাল হয়ে যায় সেই ছবি।   

3/6

প্রতারকের প্রেমে

Love with a Conman

কিন্তু কে এই সুকেশ চন্দ্রশেখর যাঁর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন জ্যাকলিনের মতো বলিউডের বোল্ড ও সুন্দরী নায়িকা। বেঙ্গালুরুর ছেলে সুকেশ মাত্র ১৭ বছর বয়স থেকেই শুরু করে তোলাবাজির ব্যবসা। বিভিন্ন জালিয়াতি মামলায় নাম জড়ানোর পর বেঙ্গালুরু থেকে চেন্নাই চলে আসে এই প্রতারক। সেখানেও একই রকম আর্থিক জালিয়াতি শুরু করে সে।   

4/6

১৫টি এফআইআর

15 FIR

কিছুদিন আগেই তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিস। তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে ১৫টি FIR। আর্থিক প্রতারণা মামলায়  সম্প্রতি ইডি বাজেয়াপ্ত করেছে চেন্নাইয়ে সমুদ্রের পাড়ে তাঁর ৮২ লক্ষের বাংলো, বেশ কয়েকটি অভিজাত গাড়ি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিহার জেলের ভিতর থেকে তোলাবাজির একটি ব়্যাকেট চালায় সুকেশ, যারা ইতিমধ্যেই ২০০ কোটি টাকা তোলাবাজি করেছে।   

5/6

নোরাকে বিশেষ উপহার

Special Gift for Nora

কেন্দ্রীয় তদন্ত সংস্থার দাবি, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে। সুকেশ একটি ৫২ লাখ টাকা দামের একটি ঘোড়া ও ৯ লাখ টাকা দামের একটি পার্সিয়ান বিড়াল জ্যাকলিনকে উপহার দিয়েছেন । সবমিলিয়ে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন জ্যাকলিনকে। জ্যাকলিনের পাশাপাশি নোরা ফতেহিরও নাম জড়িয়েছে এই মামলায়। তাঁকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ। কিন্তু নোরা অস্বীকার করেন সেই অভিযোগ।   

6/6

সঙ্গে বান্ধবী

His Girlfriend

বিভিন্ন সময় রাজনৈতিক নেতার সঙ্গে ছবি তুলেছেন সুকেশ। বাইরে সেইসব ছবি দেখিয়ে লোককে চাকরি দেওয়ার নামে প্রতারণা করতেন সুকেশ। তবে শুধু সুকেশ নয়, এই প্রতারণা মামলায় গ্রেফতার হয়েছেন তাঁর বিশেষ বান্ধবী লীনা মারিয়া পল।