নেটদুনিয়ায় শোরগোল, বিয়ে করলেন Tanusree Chakraborty?

Aug 22, 2021, 18:29 PM IST
1/7

বিয়ের সানাই

Wedding Saga

নিজস্ব প্রতিবেদন: টলিউডে কি বাজতে চলেছে বিয়ের সানাই! রবিবার সকালে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর (Tanusree Chakraborty) ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন।  

2/7

কনের সাজে

Bride Look

কনের সাজে নিজের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। পোস্টের ক্যাপশনে ধন্যবাদ জানিয়েছেন তাঁর সাজপোশাকের দায়িত্বে যাঁরা ছিলেন তাঁদের।   

3/7

বিয়ের গুঞ্জন

Wedding Rumour

কিন্তু হঠাৎ কেন এই ছবি পোস্ট করেছেন সে বিষয়ে একটি কথাও বলেননি তিনি,সেখান থেকেই ফ্যানেদের মনে প্রশ্ন জাগে, তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।  

4/7

তিন বন্ধু

friends forever

সাম্প্রতিক সময়ে প্রায়ই তনুশ্রীকে পার্টি করতে দেখা যায় নুসরত ও শ্রাবন্তীর সঙ্গে। এই মাসেই মা হতে চলেছেন নুসরত, অন্যদিকে শ্রাবন্তীর ছেলে সাবালক। অন্যদিকে এখনও বিয়ের সিদ্ধান্ত নেননি তনুশ্রী। 

5/7

প্রেম থেকে বিয়ে

In relationship

যদিও টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় বেশ অনেকদিন ধরেই পাকাপাকিভাবে একটি সম্পর্কে আছেন তনুশ্রী। কিন্তু কবে বিয়ে করছেন অভিনেত্রী সে ব্যাপারে এখনও মুখ খোলেননি তিনি।   

6/7

দুই বন্ধু খুনসুটি

Friends Forever

কনের সাজে তাঁর এই ছবি অবশ্য খুবই মনে ধরেছে ফ্যানেদের। ইনস্টাগ্রামে তাঁর ছবির কমেন্ট বক্সে অভিনেত্রী মিমি চক্রবর্তী তনুশ্রীর কাছে জানতে চেয়েছেন, বিয়েটা কবে? তবে সেখানে মিমির থেকেও নেটিজেনরা জানতে চেয়েছেন মিমি নিজে কবে বিয়ে করছেন। 

7/7

গুঞ্জনের সমাপ্তি

End of Rumours

তনুশ্রী অবশ্য সেই সব গুঞ্জন উড়িয়ে জানিয়ে দিয়েছেন যে বিয়ে করেননি তিনি। এটি একটি ফটোশ্যুটের ছবি।