Ira Khan Wedding: শুরু প্রি-ওয়েডিং ইভেন্ট, মেয়ে আয়রার বিয়ে ঘিরে আবেগপ্রবণ আমির...

Ira Khan: বিয়ের আগের নানা অনুষ্ঠানে মাতলেন আমির কন্যা আয়রা খান। এবার সেই ছবিই সামনে এল। এর আগেও তাঁদের বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠানের ছবি সামনে এসেছে। কেলভান দিয়েই তাঁরা তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু করেন আয়রা। 

Dec 27, 2023, 15:42 PM IST
1/7

আয়রা খানের বিয়ে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: বিয়ের আর মাত্র কয়েক দিনই বাকি। বিয়ের আগের নানা অনুষ্ঠানে মাতলেন আমির কন্যা আয়রা খান। এবার সেই ছবিই সামনে এল।

2/7

আয়রা খানের বিয়ে

বন্ধু মিথিলা পালকর আয়রা এবং নুপুর শিখরের সঙ্গে ছবি ছেড়ে লিখেছেন, ‘বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেল’। সূত্র অনুযায়ী নতুন বছরের শুরুতেই, জানুয়ারি মাসের ৩ তারিখ তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

3/7

আয়রা খানের বিয়ে

এর আগেও তাঁদের বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠানের ছবি সামনে এসেছে। কেলভান দিয়েই তাঁরা তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু করেন। সেই অনুষ্ঠানের নানা মূহুর্তের ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে ছেড়েছিলেন আমির কন্যা।

4/7

আয়রা খানের বিয়ে

আয়রা আসলে আমির ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে। ২০০২ সালে রীনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আমিরের। মঙ্গলবার ছিল আয়রার বিয়ের আগের কিছু মহারাষ্ট্রীয় অনুষ্ঠান। সেখানেই উপস্থিত ছিলেন পরিবার এবং বন্ধুবান্ধবরা। আমির খান মেয়ের বিয়ে প্রসঙ্গে বলেন, 'ওর বিয়ে নিয়ে আমি খুব ইমোশনাল। ওইদিন হয়তো আমি খুবই কাঁদব'।

5/7

আয়রা খানের বিয়ে

বলি অভিনেত্রী মিথিলা পালকর সেই অনুষ্ঠানেরই বেশ কিছু ছবি ছাড়েন। তাঁর অ্যাকাউন্ট থেকেই আয়রা এবং নূপুরের প্রাক বিবাহ অনুষ্ঠানের ছবি দেখে খুশি হন অুরাগীরা।

6/7

আয়রা খানের বিয়ে

এইদিন আয়রা নিজের কোনও ছবি সোশ্যাল মিডিয়াতে না ছাড়লেও, তাঁর পরিবারের সকলে মিলে রাতের খাবারের মজা নিচ্ছে সেই ভিডিয়ো অ্যাকাউন্টে স্টোরি দিয়েছেন তিনি।

7/7

আয়রা খানের বিয়ে

ভিডিয়োতে সকলের সঙ্গে দেখতে পাওয়া যায় আমির খানের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এবং তাঁর ছেলে আজাদ রাও খানও। অনুষ্ঠানে উপস্থিত সকলেই মহারাষ্ট্রীয় সংস্কার মেনে কলা পাতায় খাবার খেয়েছেন বলে দেখতে পাওয়া গেছে।