BJP Nabanna Abhiyan: আটকে পড়ল অ্যাম্বুল্যান্স, পায়ে হেঁটে হাওড়া ব্রিজ পেরনো, সাধারণের দুর্ভোগের চূড়ান্ত

Sep 13, 2022, 12:18 PM IST
1/5

নবান্ন অভিযানে তুঙ্গে উত্তেজনা

BJP Nabanna Abhiyan 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির নবান্ন অভিযান ঘিরে তুঙ্গে উন্মাদনা। জেলায় জেলায় চলছে ধরপাকড়। পুলিসের বিরুদ্ধে বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। পুলিসের চোখে 'ধুলো' দিয়ে নবান্নের প্রায় দোরগোড়ায় পৌঁছে যান বিজেপি কর্মীরা! শিবপুর মন্দিরতলা দিয়ে নবান্নে ঢোকার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। তাঁদের আটক করে পুলিস। 

2/5

হাওড়া ব্রিজ ও হুগলি সেতু বন্ধ

BJP Nabanna Abhiyan 2

বিজেপির নবান্ন অভিযান উপলক্ষে ইতিমধ্যেই হাওড়া ব্রিজ ও হুগলি সেতুতে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। একের পর এক ব্যারিকেড বসানো হচ্ছে। হাওড়া ময়দান এলাকায় গার্ডরেল একেবারে রাস্তার সঙ্গে ঝালাই করে বসানো হচ্ছে।

3/5

মিছিল আটকাতে জলকামান

BJP Nabanna Abhiyan 3

একের পর এক জলকামান আনা হচ্ছে মিছিল আটকাতে। এদিকে হাওড়া ব্রিজ আটকানোয় চরম দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা। রাস্তা আটাকানোয় চরম হয়রানির শিকার সাধারণ মানুষ। এমনকি বাচ্চাদের স্কুল থেকে আনার ক্ষেত্রে অসুবিধার মধ্যে পড়েছেন অভিভাবকরা। অনেক পরীক্ষার্থীও আটকে পড়েছেন।

4/5

অ্যাম্বুল্যান্সের চাকাও থমকে!

BJP Nabanna Abhiyan 4

আটকে পড়েছে অ্যাম্বুল্যান্সও। বিজেপির নবান্ন অভিযানের জেরে হাওড়ার দিকে কোনও বাস যেতে দেওয়া হচ্ছে না। এমনকি, হাওড়া স্টেশন থেকেও কোনও গাড়ি কলকাতার দিকে আসতে পারছে না। এর জেরে দুর্ভোগে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। পায়ে হেঁটে হাওড়া ব্রিজ দিয়ে যাতায়াত করতে হচ্ছে।  

5/5

তিন দিক থেকে মিছিল নবান্নতে!

BJP Nabanna Abhiyan 5

প্রসঙ্গত, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর নেতৃত্বে তিন দিক থেকে মিছিল আসবে নবান্নর দিকে।  হাওড়া থেকে একটি মিছিল আসবে। যার নেতৃত্বে থাকবেন সুকান্ত মজুমদার। সাঁতরাগাছির মিছিলে নেতৃত্বে থাকবেন শুভেন্দু অধিকারী এবং কলেজ স্ট্রিটের মিছিলের নেতৃত্ব দেবেন দিলীপ ঘোষ।