Happy Womens Day 2021 Quotes : 'নারী The Boss', রইল কিছু শুভেচ্ছা বার্তা

Mar 07, 2021, 17:34 PM IST
1/10

নিজস্ব প্রতিবেদন: সোমবার গোটা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। লিঙ্গ বৈষম্যকে দূরে সরিয়ে রেখে মহিলাদের সম্মান আর কাজের উপযুক্ত স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে পালিত হচ্ছে এ বারের আন্তর্জাতিক নারী দিবস। রইল নারী দিবসের শুভেচ্ছা বার্তা.....   (সংগৃহীত)

2/10

প্রত্যেকদিনই নারী দিবস, শুধু আজকের দিনটা স্পেশ্যাল (Women's Day Messages In Bengali)। নিজেকে সব সময় স্পেশ্যাল ভাববে, জানবে তুমি সবার চেয়ে এগিয়ে আছ। নারী হল পরিবারের স্তম্ভ, তাঁর অনুপ্রেরণা ছাড়া কোনও কিছু সম্ভব নয়। তাই তাঁকে জানাই নারী দিবস এর অনেক অনেক শুভেচ্ছা। মেয়েরা সব সময়ই কোমল হৃদয় হয়। তাঁরা ভালবাসার মানুষকে সব সময় মনের গভীরে স্থান দেয়।     (সংগৃহীত)

3/10

 একজন আদর্শ নারী হয়ে ওঠো (আন্তর্জাতিক নারী দিবস)। হয়ে ওঠো সবার অনুপ্রেরণা। আজকের দিনে এটাই চাই। তুমি আমার ক্ষমতার উৎস, তুমি আমার ভালবাসার অনন্ত নদী। আন্তর্জাতিক নারী দিবস এর অনেক শুভেচ্ছা রইল।  এই পৃথিবীর সবচেয়ে সুন্দর ফুল আর সবচেয়ে বর্ণময় কবিতার চেয়েও আকর্ষণীয় তুমি। এই বিশ্বে যা যা সেরা জিনিস আছে, সব যেন তুমি পাও। এই কামনাই করি। সব সময় আনন্দে থাক, কখনও কোনও অবস্থাতেই ভেঙে পড়ো না।                (সংগৃহীত)

4/10

  তুমি আগুন দিয়ে তৈরি অগ্নিকন্যা। রক্ষা করো সবাইকে, ভালবাসায় ঘিরে রাখ। তোমার এতটাই ক্ষমতা আছে যে একবার হাসলেই এই পৃথিবী সুন্দর হয়ে যায়। নিজেকে এতটাই যোগ্য করে তোলো যে তোমাকে ভিড় অনুসরণ করতে না হয়, উল্টে ভিড় তোমায় অনুসরণ করুক (Women's Day Messages In Bengali)। তুমি নিজেও জাননা, তোমার মধ্যে কতটা ক্ষমতা লুকিয়ে আছে। সবাইকে নিজের আলোয় আলোকিত করেছ তুমি।   (সংগৃহীত)

5/10

তুমি দারুণ, তুমি আলাদা, তুমি সুন্দর আর তাই তো তুমি নারী। তোমার মতো নারী খুঁজে পাওয়া খুব মুশকিল (আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা)। তুমি অনন্যা, তোমার জন্য রইল আন্তর্জাতিক নারী দিবস এর শুভেচ্ছা ও অভিনন্দন।        (সংগৃহীত)

6/10

নারী শব্দটাই তো শক্তির সঙ্গে জড়িত। তাই আলাদা করে নিজেকে শক্তিশালী প্রমাণ করার দরকার নেই।  মেয়েদের কারও কাছে কিছু প্রমাণ করার নেই। যদি আমাদের শক্তি এই দুনিয়া বুঝতে না পারে, তাহলে তাঁদের বদলের দরকার আছে। আমাদের নয়। শুভ নারী দিবস (Women's Day Quotes In Bengali)।      (সংগৃহীত)

7/10

সব সফল ও স্বাধীন মহিলাদের অতীতে একটি বাচ্চা মেয়ে আছে যে বারংবার পড়ে গিয়ে উঠে দাঁড়িয়েছে এবং বুঝতে শিখেছে যে কারো উপর নির্ভর করে বেঁচে থাকার নাম জীবন না। শুভ নারী দিবস (Happy Women's Day In Bengali)।  সারা পৃথিবীর মনের কথা এটা, সবাই তোমায় জানাতে চায় যে তুমি ছাড়া আমরা অস্তিত্বহীন। আমাদের শুভেচ্ছা নিও আজকের এই বিশেষ দিনে। কারণ আজকের দিনটা শুধু তোমাদের। শুভ নারী দিবস।      (সংগৃহীত)

8/10

   পৃথিবীর প্রাণ তুমি... তোমার থেকে সৃষ্ট আমি আজ তাই তোমারে নমি.. শুভ নারী দিবস। নারীদের সম্মান করতে শেখো...কারণ তাদের ছাড়া আমাদের জীবন অসম্ভব হয়ে পড়ত.. শুভ নারী দিবস... তোমাদের সব স্বপ্ন সফল হোক (Women's Day Wishes In Bengali), উচ্চাশা হোক পূরণ... তোমরা হয়ে অথ পাহাড় প্রমান উঁচু.. শুভ আন্তর্জাতিক মহিলা দিবস..      (সংগৃহীত)

9/10

তিনি আমার বাবাকে খুব ভালবাসেন.. আমাদের যত্ন নেন.. সংসার তাঁকে ছাড়া অচল হয়ে পরে... তিনি-ই আমার দেখা সবচেয়ে সবল নারী.. নারী দিবসের শুভেচ্ছা রইল মা (আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা).. তারা চায় মুক্ত আকাশ, তারা চায় উড়তে.. ডানার দাবি তারা জানায় না কখনো, কারণ ইচ্ছেশক্তি তাদের রক্তে.. শুভ নারী দিবস..  (সংগৃহীত)

10/10

সকল কথা শোনার অভিলাস.. সব কিছু বুঝতে চাওয়ার ধৈর্য.. পুরুষের অসময়ে তার শক্তি হয়ে ওঠা (Women's Day In Bengali).. সব কষ্ট মুখ বুজে সহ্য করা.. এই আপাতভাবে ছোট কিন্তু জরুরি গুণগুলোই বাড়িয়ে দেয় নারীর সৌন্দর্য...আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা..      (সংগৃহীত)