Ganesh Acharya's Extra Marital Affair: সলমনঘনিষ্ঠ অভিনেতার সঙ্গে 'সম্পর্ক', 'প্রেমিকা'কে দামি উপহার! গণেশ আচার্যর কাণ্ডে 'স্তম্ভিত' বলিউড

সম্পর্কের জেরে নাকি কোরিওগ্রাফারের সংসারও ভাঙতে বসেছিল

Apr 03, 2022, 20:08 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: এক মহিলা সহকর্মী তথা নৃত্য প্রশিক্ষককে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে বলিউডের বিখ্যাত এক কোরিওগ্রাফার গণেশ আচার্যর (Ganesh Acharya) বিরুদ্ধে। ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে চার্জশিটও দায়ের করেছে পুলিস। তবে তাঁকে নিয়ে প্রকাশ্যে এসেছে আরও এক চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, সলমন খানের এক ঘনিষ্ঠ মহিলা অভিনেতার সঙ্গে 'বিবাহবহির্ভূত সম্পর্কে' (Extra Marital Affairs) জড়ান গণেশ আচার্য (Ganesh Acharya)। এর জন্য না কি তাঁর সংসারও ভাঙতে বসেছিল।

2/6

প্রথম ছবিতেই নৃত্য পরিচালক হিসেবে জাতীয় পুরস্কার

Ganesh Acharya-Daisy Shah 2

 ১৯৯২ সালে মাত্র ২১ বছর বয়সে কোরিওগ্রাফার হিসেবে বলিউডে কাজ শুরু করেন গণেশ আচার্য (Ganesh Acharya)। প্রথম ছবিতেই নৃত্য পরিচালক হিসেবে জাতীয় পুরস্কার পান তিনি।

3/6

একাধিক ছবিতে কোরিওগ্রাফি করেছেন গণেশ

Ganesh Acharya-Daisy Shah 3

বডিগার্ড, সিংঘম, এবিসিডি, বাজিরাও মাস্তানি, অগ্নিপথ-সহ বলিউডে একাধিক ছবি এবং সাম্প্রতি দক্ষিণের 'পুষ্পা' সিনেমাতেও কোরিওগ্রাফি করেছেন গণেশ।

4/6

অভিনেত্রী আবার সলমন খানের খুব ঘনিষ্ঠ

Ganesh Acharya-Daisy Shah 4

তবে কোরিওগ্রাফি ছাড়াও, বলিউডের এক অভিনেত্রীর সঙ্গে 'বিবাহবহির্ভূত সম্পর্কে' (Extra Marital Affairs) সম্পর্কে জড়িয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন গণেশ আচার্য (Ganesh Acharya)। সেই অভিনেত্রী না কি আবার বলিউডের 'ভাইজান' সলমন খানের (Salman Kahn)-এর খুব ঘনিষ্ঠ।

5/6

কাজ করতে গিয়ে অভিনেত্রীর সঙ্গে গণেশের পরিচয়

Ganesh Acharya-Daisy Shah 5

সূত্রের খবর, একটি ছবির কাজ করতে গিয়ে অভিনেত্রীর সঙ্গে গণেশের পরিচয় হয়। কাজের মাঝেই পরস্পরের প্রতি ভাল লাগা তৈরি হয়। সেখান থেকেই 'প্রেম'-এর শুরু। ভালবাসার বশে ওই অভিনেত্রীকে না কি দামি গাড়ি এবং বাড়িও উপহার দিয়েছিলেন বলিউডের এই কোরিওগ্রাফার। 

6/6

কে এই অভিনেতা?

Ganesh Acharya-Daisy Shah 6

বলিউডে জোর গুঞ্জন অভিনেতা ডেইজি শাহ-র (Daisy Shah) সঙ্গে 'বিবাহবহির্ভূত সম্পর্কে' (Extra Marital Affairs) জড়ান গণেশ আচার্য (Ganesh Acharya)। যার জেরে তাঁর বর্তমান বিয়েও নাকি ভাঙতে বসেছিল। যদিও কোরিওগ্রাফার কোনও দিন এই খবরের সত্যতা স্বীকার করেননি। বরং ডেইজির সঙ্গে বন্ধুত্বের কথা জানিয়েছিলেন।