Dev: 'আমি জিতবই', উত্তরবঙ্গে প্রচারে আত্মবিশ্বাসী দেব...

Dev in Siliguri: 'ঘাটাল লোকসভা কেন্দ্রের মানুষ জানে দেব কতটা সৎভাবে কাজ করেছে এবং আগামী দিনে কী করতে চলেছে,ঘাটালের মানুষের উপর পুরো বিশ্বাস আছে। আমি জিতবই', বাগডোগরা বিমানবন্দরে বললেন টলিউডরে সুপারস্টার দেব। 

| Apr 09, 2024, 20:16 PM IST
1/8

আত্মবিশ্বাসী দেব

নারায়ণ সিংহ রায়: শীঘ্রই শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন। প্রথম দফায় ১৯ এপ্রিল ভোট হতে চলেছে কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি কেন্দ্রে। মঙ্গলবার প্রচারে ঘাটাল কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব(Dev)।  

2/8

আত্মবিশ্বাসী দেব

এদিন উত্তরবঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রচার সেরে বাগডোগরা বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন সুপারস্টার দেব। বিকেলে শিলিগুড়ি থেকে সড়ক পথ দিয়ে সোজা চলে আসেন বাগডোগরা বিমানবন্দরে।   

3/8

আত্মবিশ্বাসী দেব

বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে  দেব বলেন, 'আমি ভাল সাড়া  পেয়েছি। দুদিনে চারটে রোড শো করেছি। আমরা আশাবাদী পাহাড় থেকে শুরু করে উত্তরবঙ্গের বেশ কয়েকটি সিট জিতব'।   

4/8

আত্মবিশ্বাসী দেব

অভিনেতা-সাংসদ জানান যে 'দেখা যাক কী হয় দলের নেতা কর্মী সমর্থকরা সকলে মিলে প্রচুর পরিশ্রম করছে'।   

5/8

আত্মবিশ্বাসী দেব

'আমার নিজের কেন্দ্র ঘাটাল লোকসভা কেন্দ্র সেখানে মানুষ জানে দেব কতটা সৎভাবে কাজ করেছে এবং আগামীদিনে কী করতে চলেছে। ঘাটালের মানুষের উপর পুরো বিশ্বাস আছে, আমি জিতবই' আত্মবিশ্বাসী দেব।   

6/8

আত্মবিশ্বাসী দেব

দেব আরও বলেন, 'জেতার পর অনেক কাজ করার আছে, কাজের শেষ নেই। রাজনীতি এমন একটা সাবজেক্ট সেখানে সাধারণ মানুষের কিছু না কিছু সমস্যা থাকে। সেই সমস্যার সমাধান করাই একজন জনপ্রতিনিধির কাজ। আর সেই জনপ্রতিনিধি জিতুক বা হারুক পদে থাকুন না থাকুক তাকে মানুষের সেবা করতেই হবে'।   

7/8

আত্মবিশ্বাসী দেব

ঘাটাল মাস্টার প্লান নিয়ে বলেন, 'আমি দশ বছরের রাজনৈতিক জীবনে কিছু একটা করতে পারলাম। এটা ১০০-১৫০ বছর থেকে যাবে আর খুব তাড়াতাড়ি সমাধান হতে চলছে।   

8/8

আত্মবিশ্বাসী দেব

অন্যদিকে দার্জিলিং লোকসভা কেন্দ্র নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ বলেন, 'দার্জিলিং লোকসভা নির্বাচন কেন্দ্র আমার সাবজেক্ট নয়। কোথায় কী হচ্ছে ওতোটাও আমি দেখছি না। আপনাদের চ্যানেলের মাধ্যমে ধন্যবাদ জানাবো সকল ঘাটালবাসীকে, তারা যেন আমাকে দুহাত ভরে আশীর্বাদ জানানোর জন্য'।