Bigg Boss OTT: নেহা ভাসিন থেকে উর্ফি জাভেদ, গ্ল্যামারে ভরপুর করণের বিগ বস

ছোটপর্দার সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস এবার আসতে চলেছে ওটিটি। টিভিতে শুরু হওয়ার ৬ সপ্তাহ আগেই এই শোয়ের প্রিমিয়ার হবে ওটিটি প্ল্যাটফর্মে। ওটিটিতে এই শো উপস্থাপনা করবেন করণ জোহর(Karan Johar)। ছয় সপ্তাহ পর যে যে সেলেব্রিটি বিগ বসের বাড়িতে রয়ে যাবেন তাদের নিয়েই ঠেলিভিশনে টেলিকাস্ট হবে বিগ বস সিজন ১৫ (Bigg Boss) যা উপস্থাপনা করবেন সলমন খান(Salman Khan)। 

Aug 05, 2021, 19:21 PM IST

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস এবার আসতে চলেছে ওটিটি। টিভিতে শুরু হওয়ার ৬ সপ্তাহ আগেই এই শোয়ের প্রিমিয়ার হবে ওটিটি প্ল্যাটফর্মে। ওটিটিতে এই শো উপস্থাপনা করবেন করণ জোহর(Karan Johar)। ছয় সপ্তাহ পর যে যে সেলেব্রিটি বিগ বসের বাড়িতে রয়ে যাবেন তাদের নিয়েই ঠেলিভিশনে টেলিকাস্ট হবে বিগ বস সিজন ১৫ (Bigg Boss) যা উপস্থাপনা করবেন সলমন খান(Salman Khan)। 

1/7

নেহা ভাসিন

Neha Bhasin

প্রথম থেকেই শোনা যাচ্ছিল এবার বিগ বসের বাড়ির সদস্য হতে চলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নেহা ভাসিন(Neha Bhasin)। সেই নামেই এবার শিলমোহর পড়ল। 

2/7

অর্জুন বিজলানি

Arjun Bijlani

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা অর্জুন বিজলানি (Arjun Bijlani)। 'ইশক মে মরজাওয়া' এবং 'পরদেশ মে হে মেরা দিল' সিরিয়ালে নজর কেড়েছিলেন তিনি। এবার দেখার বিগ বসের বাড়িতে কতোটা জনপ্রিয়তা পান। 

3/7

উর্ফি জাভেদ

Urfi Javed

'বড়ে ভাইয়া কি দুলহানিয়া', 'মেরি গঙ্গা','বেপনাহ' ধারাবাহিকের জনপ্রিয় মুখ উর্ফি জাভেদও (Urfi Javed) থাকবেন বিগ বসের বাড়িতে। 

4/7

Raqesh Bapat

'তুম বিন' সিনেমায় ডেবিউ করেছিলেন চকলেট বয় রাকেশ বাপাট (Raqesh Bapat), কিন্তু এরপর সেরকম কোনো বিগ বাজেট ছবিতে দেখা যায়নি তাঁকে। এবার তিনি আসছেন বিগ বসের বাড়িতে।

5/7

অনুষা দান্ডেকর

Anusha Dandekar

ভিডিও জকি অনুষা দান্ডেকরের(Anusha Dandekar) হট ছবি রোজই উত্তাপ বাড়ায় ইনস্টাগ্রামে। এবার সেই উত্তাপ ছড়িয়ে পড়বে বিগ বসের বাড়িতেও।

6/7

জিশান খান

Zeeshan Kahn

'কুমকম ভাগ্য' সিরিয়ালে সকলের নজরে এসেছিলেন জিশান খান (Zeeshan Khan)। অনেকের সম্পর্কে গুজব শোনা গেলেও তিনি যে বিগ বসের বাড়িতে থাকছেন তা প্রায় কনফার্ম। 

7/7

করণ নাথ

Karan Nath

করণ নাথকে(Karan Nath) শেষ দেখা গিয়েছিল 'ইয়ে দিল আশিকানা' ও 'গানস অফ বেনারসে'। শোনা যাচ্ছে বিগ বস ওটিটি দিয়েই কামব্যাক করছেন এই অভিনেতা।