Bengali Actress: টলিউড চেনে না, কিন্তু ভিন-পর্দায় ঝড় তোলেন এই বঙ্গললনারা!

| Jul 03, 2022, 18:37 PM IST
1/12

কমলিনীর ক্যারিশ্মা

Kamalinee Mukherjee

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলার বাইরেও দক্ষিণী ছবি থেকে ভোজপুরী ছবিতে নিজেদের ক্যারিশ্মা দেখিয়েছেন বাঙালি অভিনেত্রীরা। বাংলা ছবিতে তাঁদের জনপ্রিয়তা না থাকলেও তাঁরা জনপ্রিয়তা পেয়েছেন প্রাদেশিক নানা ছবি। সেরকমই একটি নাম কমলিনী মুখোপাধ্যায়।   

2/12

কমলিনীর ক্যারিশ্মা

Kamalinee Mukherjee_1

তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম ছবিতে বেশ জনপ্রিয় কমলিনী। একটিই মাত্র বাংলা ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। প্রসেনজিতের সঙ্গে অপরাজিতা তুমি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। বাংলায় জনপ্রিয়তা না পেলেও দক্ষিণী ছবিতে তিনি জনপ্রিয়। তাঁর মোহময়ী চাহনিতেই কাবু দর্শক।   

3/12

ঐন্দ্রিতার ঐশ্বর্য

Aindrita Ray

দক্ষিণী ছবিতে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিতা রায়।  দক্ষিণের পাশাপাশি বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। ২০১৪ সালের ছবি, জিৎ অভিনীত ‘বচ্চন’-এ প্রথম তাঁকে দেখেন বাঙালি দর্শক। 

4/12

ঐন্দ্রিতার ঐশ্বর্য

Aindrita Ray_2

২০১০ সালের ছবি ‘বীরা পরম্পরা’ ও ২০১৩ সালের ছবি ‘বজরঙ্গি’ খুবই উল্লেখযোগ্য। দক্ষিণী ছবিতে নজর কেড়েছেন ঐন্দ্রিতা। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা।   

5/12

আবেদনময়ী রানি

Rani Chatterjee

ভোজপুরী ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রানি চ্য়াটার্জি। শুধুমাত্র ছবিতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই জনপ্রিয়। 

6/12

আবেদনময়ী রানি

Rani Chatterjee 1

পর্দায় যৌন আবেদনে ভোজপুরী ছবিতে সাড়া জাগিয়েছেন রানি। অভিনয়ের পাশাপাশি শরীর চর্চাও তাঁর অন্যতম পছন্দের বিষয়। 

7/12

ব়্যাভিশিং রিচা

Richa Ganguly

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন রিচা গঙ্গোপাধ্য়ায় এবং ২০০৭ সালে মিস ইন্ডিয়া ইউএসএ টাইটেল জিতে নেন। ২০১০ সালের তামিল ছবিতে ডেবিউ করেছিলেন রিচা। 

8/12

ব়্যাভিশিং রিচা

Richa Ganguly_1

২০১২ সালে প্রসেনজিতের বিপরীতে বিক্রম সিংহ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।   

9/12

মোহময়ী মোনালিসা

Monalisa

হিন্দি ছবির হাত ধরে  অভিনয়ের দুনিয়ায় পা রেখেছিলেন অন্তরা বিশ্বাস। সময়ের সঙ্গে সঙ্গে তিনিই হয়ে উঠেছিলেন মোনালিসা। ওড়িয়া, তামিল, তেলুগু, কন্নড়, ভোজপুরী এমনকী বাংলা ছবিতেও অভিনয় করেছেন।

10/12

মোহময়ী মোনালিসা

Monalisa_1

সম্প্রতি বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো সিজন টু-এ পর্দায় উত্তাপ ছড়িয়েছিলেন মোনালিসা। শরীরী আবেদনে সাড়া জাগিয়েছেন অভিনেত্রী। 

11/12

সেনসেশনাল সুমনা

Sumona Chakravorti

কপিল শর্মা শোয়ের মাধ্যমে জনপ্রিয়তার তুঙ্গে সুমনা চক্রবর্তী। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে সুমনাকে। 

12/12

সেনসেশনাল সুমনা

Sumona Chakravorti_2

হিন্দি ছবিতে ও ছোটপর্দায় জনপ্রিয়তা পেলেও বাংলা ছবিতে এখনও অবধি দেখা যায়নি তাঁকে। সম্প্রতি একটি বাংলা চ্যানেলের হয়ে ভ্লগ শুট করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ইনস্টাগ্রামে ঝড় তোলেন সুমনা।